হেরোইন, ফেনসিডিল, বিদেশী মদসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

7

স্টাফ রিপোর্টার :
সিলেট ও ব্রাহ্মণবাড়ীয়া থেকে হেরোইন, ফেনসিডিল, বিদেশী মদ, বিয়ারের ক্যানসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত দু’দিনে পৃথক পৃথক অভিযান চালিয়ে বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, কোম্পানীনগঞ্জ থানার সুন্দাউরা গ্রামের মৃত শওকত আলীর পুত্র গোলাপ হোসেন (৩০), সুনামগঞ্জ সদর থানার জগন্নাথপুর গ্রামের মো: ইনু মিয়ার পুত্র মো: কামাল হোসেন (৩৮), ব্রাক্ষণবাড়িয়া নাসিরনগর থানার ধরমন্ডল গ্রামের মৃত সাইদ মিয়ার পুত্র আবু মিয়া (২৭), একই এলাকার মৃত মোস্তফা মিয়ার পুত্র মো: বাহার মিয়া (২৮) ও মো: মতি মিয়ার পুত্র সাত্তার মিয়া (৩২)।
র‌্যাব জানায়, ১ জুলাই বৃহস্পতিবার রাত ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিলেট জেলার কানাইঘাট থানা এলাকায় অভিযান চালিয়ে থেকে পরিত্যক্ত অবস্থায় বিপুল পরিমাণ বিদেশী মদ ও বিয়ার উদ্ধার ও জব্দ ককরে
একদিন বেলা আড়াই টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল কোম্পানীগঞ্জ থানার সুন্দাউরা প্রাথমিক বিদ্যালয়ের সামনে অভিযান পরিচালনা করে ১০ বোত ফেন্সিডিল, ২৮পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গোলাপ হোসেনকে গ্রেফতার করে।
বৃহস্পতিবার ১ জুলাই রাত সোয়া ৯টার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল লেঃ কমান্ডার সিঞ্চন আহমেদ ও এএসপি মোঃ আব্দুল্লাহ এর নেতৃত্বে সুনামগঞ্জ জেলার সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৮ বোতল অফিসার্স চয়েজ মদ, ১টি মোবাইল ও নগদ ১ হাজার টাকাসহ মাদক ব্যবসায়ী মোঃ কামাল হোসেনকে গ্রেফতার করে।
১ জুলাই বৃহস্পতিবার রাত ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিএসসি (ইসলামপুর ক্যাম্প, র‌্যাব-৯, সিলেট) এর একটি আভিযানিক দল কানাইঘাট থানার বরবন্ধ প্রথম খন্ড সাকিনস্থ’ দিঘির পাড় মোড় এর সামনে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ২০টি বিয়ার ক্যান উদ্বার করে।
গতকাল শুক্রবার ২ জুলাই দুপুর সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ (হবিগঞ্জ ক্যাম্প) এর একটি আভিযানিক দল ব্রাহ্মণবাড়ীয়া জেলার নাসিরনগর থানার ঠাকুরবাড়ী নামক স্থানের জনৈক আব্দুল হক এর পশ্চিম দুয়ারী টিনসেড বিল্ডিং ঘরের ভিতর অভিযান পরিচালনা করে ১০০ গ্রাম হেরোইন, ২৩৫ পিস ইয়াবা, ২০টি মোবাইল, ৬টি ছোরা, ৬টি টোঁটা সর্বমোট ১৩ লাখ ৯৮ হাজার টাকা উদ্ধারসহ মাদক ব্যবসায়ী আবু মিয়া, মোঃ বাহার মিয়া ও সাত্তার মিয়াকে গ্রেফতার করে।
পৃথক পৃথক অভিযানে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে উদ্ধারকৃত মাদকসহ তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে বলে জানিয়েছেন র‌্যাব-৯’র মিডিয়া অফিসার সিনিঃ এএসপি ওবাইন।