মেয়র আরিফকে সাথে নিয়ে স্টুডেন্ট ইউনিটি’র পরিচ্ছন্ন অভিযান

11
স্টুডেন্ট ইউনিটি সিলেট এর উদ্যোগে মেয়র আরিফুল হক চৌধুরীকে সাথে নিয়ে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান।

স্টুডেন্ট ইউনিটি (ডিজেস্টার ম্যানেজমেন্ট), সিলেট এর উদ্যোগে মঙ্গলবার ভোর ৬টা থেকে বন্দর বাজার, মহাজনপট্টি, রংমহল টাওয়ার, পেপার পয়েন্ট, পোস্ট অফিসের সামনে ও সিটি কর্পোরেশনের পয়েন্টসহ আশপাশের রাস্তাঘাট, দোকান ও মার্কেটের সামন পরিষ্কার পরিচ্ছন্ন ও স্যানিটেশন করা হয়।
সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী সংগঠনটির কার্যক্রম পরিদর্শন-সহ নিজেই পরিচ্ছন্ন ও জীবাণুনাশক কাজে অংশ নিয়ে সংগঠনের কর্মীদের উৎসাহ প্রদান করেন এবং মহামারী করোনাকালীন সময়ে সিটি কর্পোরেশনের রাস্তাঘাট পরিচ্ছন্ন ও জীবাণুনাশক করার কাজে নিয়োজিত সংগঠনের আত্ম মানবতার সেবার প্রশংসা করেন।
সংগঠনের আহবায়ক বদরুল আজাদ রানা বলেন, মেয়র মহোদয় চলমান মহামারিতে দেশের স্বার্থে রাস্তাঘাট পরিষ্কার পরিচ্ছন্নকরণ ও স্যানিটাইজ করার লক্ষ্যে আত্ম মানবতার সেবায় কাজ করার বিষয়ে আমাদের সংগঠনকে সম্মতি প্রদানসহ পুলিশ কমিশনার সিলেট মেট্রোপলিটন মহোদয়ের মাধ্যমে আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করা এবং পাশাপাশি জেলা প্রশাসক, সিলেটকে আমাদের কার্যক্রমগুলোর বিষয়ে অবগত করে পরিচ্ছন্ন কাজে মেয়র সহ কার্যালয়ের সম্মতি ও সার্বিক সহযোগিতা করার জন্য সংগঠনের পক্ষ থেকে থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞ জ্ঞাপন করছি। বিজ্ঞপ্তি