স্বাস্থ্যবিধি না মানায় ২২ ব্যক্তিকে জরিমানা

3

স্টাফ রিপোর্টার :
মহামারি করোনাভাইরাসে স্বাস্থ্যবিধি না মানায় মৌলভীবাজারে ২২ ব্যক্তিকে ৪ হাজার ৭শ’ টাকা জরিমানা করেছে র‌্যাব ও জেলা প্রশাসকের ভ্রাম্যমান আদালত। শনিবার ২৬ জুন মৌলভীবাজার সদর থানা এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে এই টাকা জরিমানা করা হয়।
র‌্যাব-৯ জানায়, শনিবার সকাল সাড়ে ১১টা হতে বিকেল ৪টা পর্যন্ত র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল অতিঃ পুলিশ সুপার বসু দত্ত এবং মোঃ রুহুল আমিন, সহকারী কমিশনার ও এ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, মোঃ তানভীর হোসেন, সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মোঃ আরিফুল ইসলাম, সহকারি কমিশনার ও এ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট,সকলেই জেলা প্রশাসকের কার্যালয়, মৌলভীবাজার এর আদালত ও অফিসার ফোর্সসহ মৌলভীবাজার জেলার সদর থানা এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে।
এ সময় করোনায় স্বাস্থ্যবিধি অমান্য করায় সেলিমকে ২০০ টাকা, শাকিলকে ৫০০ টাকা, রোকনকে ৫০০ টাকা, জাবেদকে ১০০ টাকা, সোহেল মিয়াকে ১০০ টাকা, সুরমান মিয়াকে ১০০ টাকা, লিটন দেবকে ২০০ টাকা, আরিফ আহমেদকে ১০০ টাকা, আব্দুল লতিফকে ১০০ টাকা, মো: বাদশা মিয়াকে ১০০ টাকা, মো: রুহুল আমিনকে ২০০ টাকা, অলিউর রহমানকে ১০০ টাকা, আলমগীর হোসেনকে ১০০ টাকা, রুবেল মিয়াকে ১০০ টাকা, হিলসারকে ১০০ টাকা, রাজু আহমেদকে ১০০০ টাকা, রুকন মিয়াকে ১০০ টাকা, ফয়েজ মিয়াকে ১০০ টাকা, মো: জাহাঙ্গীরকে ১০০ টাকা, আলী হোসেনকে ২০০ টাকা ও গোবিন্দকে ১০০ টাকাসহ সর্বমোট ৪ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করে ছেড়ে দেওয়া হয়। জরিমানাকৃত অর্থ রাষ্ট্রীও কোষাগারে জমা প্রদান করা হয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার সিনিঃ এএসপি ওবাইন জানিয়েছেন।