বেস্ট এসিস্ট্যান্ট গভর্নর এ্যাওয়ার্ড পেলেন রোটারিয়ান কাওসার শাহিন

26

রোটারি ক্লাব অব সিলেট ভেলির পিপি রোটারিয়ান মো. কাওসার এইচ শাহিন ২০২০-২১ রোটাবর্ষে রোটারিতে অসামান্য অবদান রাখায় ডিস্ট্রিক্ট-৩২৮২ বাংলাদেশ এর ডিস্ট্রিক্ট গভর্নর স্পেশাল রিকোগনিশন বেস্ট এসিস্ট্যান্ট গভর্নর এ্যাওয়ার্ড লাভ করেন তিনি। গত শনিবার এ্যাওয়ার্ড ফেস্টিভাল অনুষ্টানে ডিস্ট্রিক্ট গভর্নর ড. বেলাল উদ্দিন আহমদ ও পিডিজি দিল নাহসিন মহসিন তাঁর হাতে এই এওয়ার্ড তুলে দেন।
তিনি রোটারি ক্লাব অব বিয়ানীবাজার ও রোটারি ক্লাব অব সিলেট সুপ্রিম এর এসাইন এসিস্টেন্ট গভর্নরের দায়িত্ব পালন করছেন। রোটারিতে অসামান্য অবদান রাখায় গভর্নর তাঁকে এই এ্যাওয়ার্ডে ভূষিত করেন। রোটারি ডিস্ট্রিক্ট কনফারেন্স ও এ্যাওয়ার্ড ফেস্টিভাল অনুষ্ঠান গত ২৫ ও ২৬ জুন চট্টগ্রামে পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু’র হলরুমে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আর.আই.পি.আর পিডিজি জয়নুল আবেদীন।
এ ছাড়াও উপস্থিত ছিলেন ডিস্ট্রিক্ট ৩২৮২ এর পিডিজিবৃন্দ, ডিজিএন, ডিজিএনডি, ডিস্ট্রিক্ট সেক্রেটারি আহমদ রেজাউল করিম জুবায়ের, এক্সিকিউটিভ সেক্রেটারি ফরিদ উদ্দিন রিয়াদ সহ ডিস্ট্রিক্ট অফিশিয়ালবৃন্দ। বিজ্ঞপ্তি