নিম্নতম মজুরি বোর্ড কর্তৃক প্রকাশিত গেজেট বাতিল করার দাবিতে মানববন্ধন ও সমাবেশ

12
নিম্নতম মজুরি বোর্ড কর্তৃক প্রকাশিত গেজেট বাতিল করার দাবিতে মানববন্ধন ও সমাবেশ।

গত ১৩ জুন নিম্নতম মজুরি বোর্ড কর্তৃক প্রকাশিত চা শ্রমিকদের মজুরি সংক্রান্ত গেজেট প্রত্যাখান ও অবিলম্বে বাতিল করার দাবিতে বাংলাদেশ চা শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ২৫ জুন শুক্রবার বিকাল ৪ টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় সংগঠক বীরেন সিং, অজিত রায়ের পরিচালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ চা শ্রমিক ফেডারেশন এর কেন্দ্রীয় উপদেষ্টা কমরেড উজ্জ্বল রায়, বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়ন সিলেট ভ্যালীর সাবেক সভাপতি শ্রীবাস মহালী, বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের সিলেট জেলা শাখার আহবায়ক মোখলেছুর রহমান, চা শ্রমিক নেতা হৃদয় লোহার, নমিতা রায়, সঞ্চয় বাউরি, বিকাশ রঞ্জন দাস।
সমাবেশে নেতৃবৃন্দ বলেন, চা শ্রমিকদের সম্পূর্ণ অন্ধকারে রেখে মাত্র ১৪ দিনের সময় দিয়ে চাতুর্যপূর্ণ ভাবে নিম্নতম মজুরি বোর্ড গেজেট প্রকাশ করেছে যাতে চা শ্রমিক প্রতিনিধি স্বাক্ষর করেননি,তারপরও গেজেট প্রকাশিত হয়েছে যা শ্রমিক স্বার্থ বিরোধী।
নেতৃবৃন্দ প্রকাশিত গেজেট বাতিল করার দাবি জানান এবং চা শ্রমিকদের যুক্ত করে তাদের ন্যায়সঙ্গত দাবি বিবেচনা করে নতুন করে গেজেট গ্রহণ করার জন্য নিম্নতম মজুরি বোর্ড এর প্রতি আহবান জানান। অন্যথায় চা শ্রমিকদের যুক্ত করে তীব্র আন্দোলন গড়ে তোলার অঙ্গীকার ব্যাক্ত করেন। বিজ্ঞপ্তি