চুনারুঘাট থেকে সাড়ে ১০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

3

স্টাফ রিপোর্টার :
হবিগঞ্জের চুনারুঘাট থানা এলাকা থেকে সাড়ে ১০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। বৃহস্পতিাবার দুপুর ভূইচড়াপুর ব্রীজের সামনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, চুনারুঘাট থানার চিমটিরবিল খাষের মো: কাজল মিয়ার পুত্র মো: উজ্জল মিয়া (২০), বাহুবল থানার জাদবপুর গ্রামের মৃত জিতু মিয়ার পুত্র মো: ফয়েজ মিয়া (২৫) ও একই থানার হাসনাবাদ গ্রামের আব্দুল মঈজের পুত্র মো: শফিক আহম্মেদ (২৪)।
র‌্যাব জানায়, বৃহস্পতিাবার ২৪ দুপুর দেড় টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ (হবিগঞ্জ ক্যাম্প) এর একটি আভিযানিক দল লেঃ কমান্ডার মোহাম্মদ নাহিদ হোসেন এবং সিনিঃ এএসপি এ,কে,এম কামরুজ্জামান এর নেতৃত্বে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার ১নং গাজীপুর ইউনিয়নের জার“লিয়া গ্রামস্থ’ চুনারুঘাট টু আসামপাড়া গামী ভূইচড়াপুর ব্রীজের সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো: উজ্জল মিয়া, মো: ফয়েজ মিয়া ও মো: শফিক আহম্মেদকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে সাড়ে ১০ কেজি গাঁজা উদ্ধার ও জব্দ করা হয়। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে র‌্যাব মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর টেবিল ১৯(খ) ধারায় মামলা দায়ের করে আসামীদের’কে সংশ্লিষ্ট থানায় হস্তন্তার করা হয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার সিনি: এএসপি ওবাইন জানিয়েছেন।