জাফলং সীমান্ত থেকে নিখোঁজ সেই ৩ মাদ্রাসা শিক্ষার্থী উদ্ধার

13

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমার আহমদপুরের নিখোঁজ ৩ শিশুকে উদ্ধার করা হয়েছে। গত বৃহস্পতিবার সকালে তারা নিখোঁজ হয়। তারা সবাই মাদ্রাসা শিক্ষার্থী।
গতকাল শনিবার তাদের গোয়াইনঘাট উপজেলার জাফলং জিরো পয়েন্ট থেকে স্থানীয় জনতা উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেন। তিন শিশু উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম। ৩ মাদ্রাসা শিক্ষার্থী হচ্ছে, হাসান (১৩), হোসেন (১৩) ও অপু (১০)।
ওসি মো. মনিরুল ইসলাম জানান, গতকাল দুপুরে উদ্ধার হওয়া ৩ শিশুকে তাদের নিজ নিজ অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে। এর আগে উক্ত ঘটনায় দক্ষিণ সুরমা থানায় হাসান ও হোসেনের চাচাতো ভাই সালাহ উদ্দিন বৃহস্পতিবার সাধারণ ডায়রি করেন।
হাসান ও হোসেন সিলেটের কুদরত উলাহ মাদ্রাসায় হিফজ বিভাগে এবং অপু দক্ষিণ সুরমার আহমদপুর এলাকার স্থানীয় একটি মাদ্রাসায় হিফজ বিভাগে অধ্যায়নরত।
সালাহ উদ্দিন জানান, বৃহস্পতিবার (১৭ জুন) সকাল ৬টায় বাসার কাউকে কোনো কিছু না বলে তারা বাসা থেকে বের হয়ে যায়। আজ শনিবার গোয়াইনঘাট উপজেলার জাফলং জিরো পয়েন্টে তাদেরকে দেখতে স্থানীয় জনতা উদ্ধার করে আমাদেরকে ও পুলিশে খবর দিলে আমরা গিয়ে তাদের নিয়ে আসি।