মানবতার কল্যাণে কাজ করছে রোটারি ই- ক্লাব – ড. বেলাল উদ্দিন আহমদ

7
রোটারি ই-ক্লাব এর উদ্যোগে ১০ দিনব্যাপী সেলাই প্রশিক্ষণ শেষে প্রশিক্ষণার্থীদের মধ্যে সেলাই মেশিন ও সার্টিফিকেট তুলে দিচ্ছেন প্রধান অতিথি গভর্ণর ড. বেলাল উদ্দিন, পিডিজি ও ক্লাব প্রেসিডেন্ট।

আর্ত মানবতার কল্যাণে রোটারিয়ানদের অবদান বিশ্বব্যাপী সমাদৃত। সৃষ্টির দিন থেকে মানবতার কল্যাণে কাজ করছে রোটারি ই- ক্লাব। আমাদের সবাইকে মানবতার কল্যাণে কাজ করতে হবে। বিশেষ করে রোটা বর্ষ ২০২০/২১ বর্ষের প্রেসিন্টের কার্যক্রম অব্যশই প্রশংসনীয়, তাই সমাজের স্বচ্ছল মানুষকে এ ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।
গত বুধবার রাতে নগরীর একটি রেস্টুরেন্টে রোটারি ৩২৮২ গ্রান্ট ডিজি ২১২৪৬৩২ রোটারি ই-ক্লাব ও সুলতান লতিফ ফান্ডশন-এর যৌথ উদ্যোগে কর্মসংস্থানের লক্ষ্যে ১২জন দরিদ্র মহিলাদের ১০দিন ব্যাপী সেলাই প্রশিক্ষণ শেষে তাদের মধ্যে সেলাই মেশিন প্রদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডিস্ট্রিক্ট গভর্ণর ড. বেলাল উদ্দিন আহমদ একথা বলেন।
রোটারি ই-ক্লাবের প্রেসিডেন্ট ফারেছ আহমেদ চৌধুরী পিএইচএফ-এর সভাপতিত্বে এবং পিপি রোটারিয়ান মোশারফ হোসেন জাহাঙ্গীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিডিজি শহিদ আহমদ চৌধুরী।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর কফিল উদ্দিন বাবলু, রোটারিয়ান মোশারফ হোসেন জাহাঙ্গীর, রোটারিয়ান এডভোকেট আজিম উদ্দিন, রোটারিয়ান আরিফ হোসেন, রোটারিয়ান ইঞ্জিনিয়ার তোফায়েল আহমদ চৌধুরী, রোটারি ক্লাব অব সিলেট সাউথের প্রেসিডেন্ট রোটারিয়ান আব্দুল মুহিত দিদার, রোটারিয়ান সামাদ রানা প্রমুখ । বিজ্ঞপ্তি