সারা জীবন মানুষের কল্যাণে কাজ করে যাবো ———- প্যানেল মেয়র রোকশানা

17
বয়স্ক, প্রতিবন্ধী ও শিশু ভাতার কার্ড বিতরণ করছেন সিটি কর্পোরেশনের ২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ এডভোকেট রোকশানা বেগম শাহনাজ।

সিলেট সিটি কর্পোরেশনের ২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর ও প্যানেল-২ এডভোকেট রোকশানা বেগম শাহনাজ বলেছেন, হত দরিদ্র, অসহায় মানুষের পাশে দাঁড়াতে সব সময় স্বাচ্ছন্দ্যবোধ করি। আমার নির্বাচনী এলাকার প্রতিটি মানুষ আমাকে স্নেহ করেন ও ভালোবাসেন। সারাজীবন সিলেট সিটি কর্পোরেশনের ২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ডের মানুষের কল্যাণে কাজ করে যাবে ইনশাআল্লাহ।
তিনি গতকাল ১৬ জুন বুধবার সকালে এডভোকেট রোকশানা বেগম শাহনাজের বরইকান্দির গাঙ্গু গ্রামের বাসভবন প্রাঙ্গণে প্রায় ২৫০ জন মানুষের মধ্যে বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা ও শিশু ভাতা বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এ সময় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের পাঠাগার ও প্রকাশনা সম্পাদক, দৈনিক সংগ্রাম সিলেটের ব্যুরো কবির আহমদ, ব্যাংক এশিয়ার এজেন্ট ম্যানেজার জয়নাল আহমদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বরইকান্দির গাংঙ্গু গ্রামের বিশিষ্ট মুরব্বী ইউসুফ মিয়া, মোঃ মানিক মিয়া, নিলু মিয়া, বাবুল মিয়া, দুলাল আহমদ, ইয়ং ফ্লাওয়ার ক্লাবের সাবেক সভাপতি দিলোয়ার হোসেন রানা, অবসরপ্রাপ্ত সেনাবাহিনী কর্মকর্তা শওকত আলী, ২৫নং ওয়ার্ডের বারখলা রূপালী সংঘের সাবেক সভাপতি নসিবুর রহমান বেলাল, কাউন্সিলরের সচিব আব্দুস সালাম, সম্রাট আহমদ, শুভ আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি