শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে এমসি কলেজে সাধারণ শিক্ষার্থীদের মানববন্ধন

11
যথাযথ স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে এমসি কলেজের সামনে সাধারণ শিক্ষার্থীদের মানববন্ধন।

যথাযথ স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন করেছে এমসি কলেজের সাধারণ শিক্ষার্থীরা।
মঙ্গলবার (১৫ জুন) সিলেট নগরীর এমসি কলেজের প্রধান ফটকে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এ সময় সাধারণ শিক্ষার্থীদের মাঝ থেকে বক্তব্য রাখেন, ইংরেজি বিভাগের মাস্টার্সের মঞ্জুরুল ইসলাম, বাংলা ৪র্থ বর্ষের জুয়েল আহমদ, রসায়ন ১ম বর্ষের রাকিবুল হাসান, পদার্থ ১ম বর্ষের ফাহিম আহমদ চৌধুরী, প্রমুখ।
মানববন্ধনে উপস্থিত সাধারণ শিক্ষার্থীবৃন্দ বলেন, ১৬ মাস ধরে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ। প্রাইমারি শিক্ষাপ্রতিষ্ঠানের দুই কোটি শিক্ষার্থী কীভাবে শিক্ষা জীবনে ফিরে আসবে, সে বিষয়ে সরকারের কোনো পরিকল্পনা নেই। দীর্ঘদিন শিক্ষার্থীদের পড়াশোনার বাহিরে রেখে তাদের মেধা ধ্বংস হয়ে যাচ্ছে। স্কুল-কলেজ এবং বিশ্ববিদ্যালয়েও লক্ষ লক্ষ ছাত্র-ছাত্রী আজ দিশেহারা। সবাই নিজের ভবিষৎ নিয়ে দুশ্চিন্তায় আছেন। স্বাস্থ্যবিধি মেনে দেশের সব কার্যক্রম চলতে পারে, কিন্তু শিক্ষা প্রতিষ্ঠান কেন খুলে দেয়া হচ্ছে না। এই ধরনের পাঁয়তারা বন্ধ করে অবিলম্বে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার আহ্বান জানান তারা। বিজ্ঞপ্তি