প্রয়াত মেয়র বদর উদ্দিন কামরানের আত্মার শান্তি কামনায় নিম্বার্ক আশ্রমে বিশেষ প্রার্থনা

3
কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে নগরীর মির্জাজাঙ্গাস্থ নিম্বার্ক আশ্রমে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যু বার্ষিকী উপলক্ষে বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৩ জুন) নগরীর মির্জাজাঙ্গালস্থ নিম্বার্ক আশ্রমে এই বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।
হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সাবেক ট্রাস্টি ও আওয়ামীলীগ নেতা চন্দন রায়ের সভাপতিত্বে ও সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের পরিবেশ বিষয়ক সম্পাদক জয় দেবের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ- সভাপতি সুব্রত পুরকায়স্থ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিপুল তালুকদার, সাংবাদিক শংকর দাস, জাবেদ আহমদ, মিঠু দাস জয়, ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি তুষার কান্তি হালদার, সহ সভাপতি দীপংকর দে ডিম্পু, দুলু দাস, অরিজিৎ রায় রাখু, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য রঞ্জু দাস, ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সাবেক ছাত্রনেতা রকি দেব প্রমুখ। বিজ্ঞপ্তি