জাফলংয়ে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে উৎসাহিতকরণ ক্যাম্পেইন

10
জাফলংয়ে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে উৎসাহিতকরণ ক্যাম্পেইন।

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
বাণীতে নয়, কর্মে করবো মানবতার জয়” এই শ্লোগানে গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে উৎসাহিতকরণ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১১ জুন) দিনব্যাপী সামাজিক সংগঠন মোহাম্মদপুর মিতালী সবুজ সংঘের কার্যালয়ে উৎসর্গ রক্তদান সংস্থা ও মোহাম্মদপুর মিতালী সবুজ সংঘ’র যৌথ আয়োজনে এবং সেইফটি সোশ্যাল অর্গানাইজেশন’র সহযোগিতায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে উৎসাহিতকরণ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।
বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে উৎসাহিতকরণ ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল কাদির, উৎর্সগ রক্তদান সংস্থা’র সভাপতি তামান্না আক্তার হেনা, মোহাম্মদপুর মিতালী সবুজ সংঘের সভাপতি মোঃ রুবেল আহমদ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উৎর্সগ রক্তদান সংস্থা’র সাংগঠনিক সম্পাদক বিদান দাস, অর্থ সম্পাদক বদরুল আমিন, মোহাম্মদপুর মিতালী সবুজ সংঘের সাবেক সভাপতি মো: সিরাজ মিয়া, মো: হুসাইন ইসহাক, জাফলং পর্যটন কেন্দ্র ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো: আলমগীর হোসেন, সেইফটি সোশ্যাল অর্গানাইজেশন’র সদস্য মুহিবুর রহমান সুয়েব, মুক্তার হোসেন মান্না, শফি আহমেদ, রবিউল ইসলাম রবি, সুমনা আক্তার, আসরাফ আহমেদ প্রমুখ। কর্মসূচিতে ৪ শতাধিক মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।