হাসান মার্কেটের সাবেক সভাপতি সৈয়দ আলতাফ হোসেনের ইন্তেকাল

7
নগরীর হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি এবং হাজী কুদরত উল্লাহ জামে মসজিদের সহ-সেক্রেটারী সৈয়দ আলতাফ হোসেনের জানাযার নামাজের একাংশ। (ইনসেটে) মরহুম সৈয়দ আলতাফ হোসেন

সিলেট নগরীর হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি, সমিতির প্রচার সম্পাদক সৈয়দ মোরাদ হোসেন রাজিব এর পিতা, হাজী কুদরত উল্লাহ জামে মসজিদের সহ সেক্রেটারী, শেখঘাট ভাঙ্গাটিকর হাজী বুরু মিয়া জামে মসজিদের ভারপ্রাপ্ত মোতাওয়াল্লী, প্রবীণ ব্যবসায়ী, সৈয়দ আলতাফ হোসেন গত ৭ জুন সোমবার সকাল ৭টা ৫ মিনিটের সময় নগরীর আখালিয়াস্থ মাউন্ট এডোরা হসপিটালে ইন্তেকাল করেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
মৃত্যুকালে সৈয়দ আলতাফ হোসেনের বয়স ছিল ৭৭ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, ১ মেয়ে এবং অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের নামাজে জানাযা সোমবার বাদ আছর বন্দরবাজারস্থ হাজী কুদরত উল্লাহ জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।
জানাযার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কুদরত উল্লাহ জামে মসজিদের সেক্রেটারী মুকতাবিস উন নুর, হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী মোঃ রইছ আলী, সাধারণ সম্পাদক নিয়াজ মোঃ আজিজুল করিম, হাফিজ মাওলানা মাহমুদুর রহমান।
জানাযার নামাজে ইমামতি করেন হাজী কুদরত উল্লাহ জামে মসজিদের ইমাম ও খতিব শায়খ সাঈদ বিন নুরুজ্জামান আল মাদানী।
পরে মানিক পীর (রঃ) কবরস্থানে মরহুম সৈয়দ আলতাফ হোসেনের দাফন সম্পন্ন হয়।
নামাজে জানাযায় সিলেটের ব্যবসায়ী, রাজনীতিবিদ, সমাজসেবী, যুব সমাজ সহ সর্বস্তরের জনসাধারণ ও মুসল্লিগণ শরীক হওয়ায় মরহুমের ছেলে সৈয়দ মোরাদ হোসেন রাজিব কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।
এদিকে হাসান মার্কেটের সাবেক সভাপতি সৈয়দ আলতাফ হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী মোঃ রইছ আলী, সাধারণ সম্পাদক নিয়াজ মোঃ আজিজুল করিম।
নেতৃবৃন্দ এক শোকবার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। বিজ্ঞপ্তি