বিশ্বব্যাপী লায়ন্স ক্লাব দুর্গত মানুষের সেবায় নিয়োজিত – প্রফেসর ডা. আজিজুর রহমান

11
মানিকপীর রোডস্থ লায়ন্স শিশু হাসপাতাল প্রাঙ্গণে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের ১০৪তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কেক কেটে শিশুদের মাঝে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক খাওয়াচ্ছেন লায়ন ডিস্ট্রিক্ট ৩১৫বি-১ এর প্রাক্তন জেলা গভর্ণর লায়ন প্রফেসর ডা. আজিজুর রহমান।

লায়ন ডিস্ট্রিক্ট ৩১৫বি-১ এর প্রাক্তন জেলা গভর্ণর লায়ন প্রফেসর ডা. আজিজুর রহমান বলেন, আর্তমানবতার সেবায় নিয়োজিত বিশ্বের সর্ববৃহৎ আন্তর্জাতিক সেবা সংগঠন হচ্ছে লায়ন্স ক্লাব। লায়ন্স ক্লাব প্রতিষ্ঠালগ্ন থেকেই সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে গরীব ও দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ, বিনামূল্যে কম্পিউটার প্রশিক্ষণসহ গরীব-দুঃখী মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। লায়ন্স ক্লাবের মূল উদ্দেশ্য হলো মানবসেবা। লায়ন্স ক্লাব সেবার হাত বাড়িয়ে দিয়ে গরীব ও দুঃখীদের শিক্ষা, স্বাস্থ্য তথা জীবনমান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। বিশ্বব্যাপী উন্নতির ছোঁয়া পৌঁছে দেয়ার লক্ষ্যে দেশে দেশে শান্তির বার্তা নিয়ে যাচ্ছে। বিশ্বব্যাপী লায়ন্স ক্লাব দুর্গত মানুষের সেবায় নিয়োজিত। অসহায় মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দাও এই আহ্বান নিয়ে বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও নিরলসভাবে কাজ করে যাচ্ছে লায়ন্স ক্লাব।
তিনি সোমবার (৭ জুন) দুপুর ১২টায় নগরীর মানিকপীর রোডস্থ লায়ন্স শিশু হাসপাতালের প্রাঙ্গণে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের ১০৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
লায়ন ডা. তহুর আব্দুল্লাহ চৌধুরীর সভাপতিত্বে ও লায়ন্স ফাউন্ডেশনের সেক্রেটারী লায়ন ইমরান আহমদ এমজেএফ- এর পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- লায়ন্স শিশু হাসপাতালের সেক্রেটারী লায়ন ডা. সুলায়মান আহমদ, লায়ন্স শিশু হাসপাতালের ভাইস চেয়ারম্যান লায়ন ডা. এম. এস জামান চৌধুরী বাহার, জয়েন্ট ট্রেজারার হুমায়ুন কবির, সিলেট লায়ন্স ফাউন্ডেশনের প্রাক্তন চেয়ারম্যান ও সেক্রেটারি লায়ন হারুন আল রশীদ দিপু এমজেএফ, লায়ন্স শিশু হাসপাতালের লাইফ মেম্বার এডভোকেট মুজিবুর রহমান, বিশিষ্ট চিকিৎসক ডা. মজিদ প্রমুখ। বিজ্ঞপ্তি