কাজীটুলায় ৫তলা থেকে পড়ে যুবকের মৃত্যু, পরিবারের দাবি হত্যা

5
কাজিটুলায় পাঁচতলা ভবনে রহস্যজন ভাবে যুবকের মৃত্যু।

স্টাফ রিপোর্টার :
নগরীর কাজীটুলা এলাকায় বাসার ৫তলা থেকে নিচে পড়ে রহস্যজনকভাবে এক যুবকের মৃত্যু হওয়া খবর পাওয়া গেছে। গতকাল সোমবার সকালে নগরীর কাজীটুলা উঁচাসড়কস্থ চৌধুরী ভিলার ৫ তলা থেকে ওই যুবক নিচে পড়ে। এ সময় গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে দুপুর দেড়টার দিকে হাসপাতালে তার মৃত্যু হয়। তবে এটি হত্যা না আত্মহত্যা তা নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে।
নিহতের নাম রাবিদ আহমদ নাজিম (২৭)। তিনি শাহপরাণ থানার পিরেরবাজার এলাকার আটগাঁও কেউয়া গ্রামের নুর মিয়ার পুত্র।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে উপর থেকে নিচে পড়ার শব্দে তারা বের হয়ে যুবকের অর্ধমৃতদেহ নিচে পড়ে থাকতে দেখেন।
এদিকে ওসমানী হাসপাতাল সূত্রে জানা যায়, ওই যুবকের ভর্তি তথ্যে গরমিল পাওয়া গেছে। সকাল ৯ টা ৩০ মিনিটের দিকে ২/৩ জন যুবক আহত অবস্থায় নাজিমকে হাসপাতালে নিয়ে আসেন। এসময় তারা পড়ে গিয়ে আঘাত পেয়েছে উল্লেখ করে হাসপাতালে ভর্তি করান। ভর্তির তথ্যে তারা আহত যুবকের নাম ‘রাবিদ’ লিখান। এমনকি ঠিকানার জায়গায় দক্ষিণ সুরমা থানার সিলাম এবং পিতার নাম আনোয়ার হোসেন লিপিবদ্ধ করান। ফলে এ যুবকের মৃত্যু নিয়ে রহস্য আরো ঘনীভুত হচ্ছে। সহপাঠিরা পড়ে গিয়ে আঘাত পেয়েছিলেন উল্লেখ করে হাসপাতালে ভর্তি করালেও পরিবারের দাবি এটি হত্যাকান্ড।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবু ফরহাদ বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। সে যে কক্ষে থাকত সেখান থেকে ২৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। হাসপাতালে ভর্তির সময় নামের গরমিলের ব্যাপারে ওসি বলেন, আমরা ওই যুবকদের জিজ্ঞেস করেছি। তারা আহত অবস্থায় নাজিমকে হাসপাতালে ভর্তি করেছেন। তার পুরো পরিচয় তারা জানতো না। বাসার নিচতলার ভাড়াটিয়ারা জানিয়েছেন, তার উপর থেকে পড়ার শব্দ শুনে বেরিয়ে গুরুতর আহত নাজিমকে দেখতে পান।
নাজিমের চাচা আলাউদ্দিন বলেন, এই বাসায় আমার ভাতিজা নাজিম ভাড়া থাকতো সেটি জানতাম না। নাজিম বিবাহিত, তার দুটি সন্তানও রয়েছে। বিবাহিত জীবনে সে অসুখী ছিলো না। কী কারণে আমার ভাতিজাকে মৃত্যুবরণ করতে হলো তা খতিয়ে দেখতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি অনুরোধ জানাচ্ছি।
স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত নাজিম উচাঁসড়কস্থ চৌধুরী ভিলা নামক ৫ তলা বাসার পঞ্চম তলার বি/৫ ফ্ল্যাটে খালাতো ভাই-বোন পরিচয়ে এক ছেলে ও মেয়ের সঙ্গে বাসা ভাড়া নেন। সেখানে তিনি প্রায়ই রাত কাটাতেন।