স্বাস্থ্যবিধি অমান্য করার দায়ে বাস-রেস্টুরেন্টকে জরিমানা

6

স্টাফ রিপোর্টার :
স্বাস্থ্যবিধি না মানায় নগরীর ওসমানী মেডিকেল এলাকায় দুটি রেস্টুরেন্টকে ২৫ হাজার টাকা ও সিলেট-কুলাউড়া রুটের দুটি বাসে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গত রবিবার র‌্যাব-৯ ও সিলেট জেলা প্রশাসনের যৌথ অভিযানে এ জরিমানা করা হয়।
র‌্যাব জানায়, র‌্যাব-৯ ও সিলেট জেলা প্রশাসনের যৌথ অভিযানে স্বাস্থ্যবিধি সঠিক ভাবে না মানায় ওসমানী মেডিকেল এলাকার জমিদার রেস্টুরেন্টকে ১৫ হাজার টাকা, হোটেল আল মনসুরকে ১০ হাজার টাকা ও সিলেট-কুলাউড়া রুটের দুটি বাসে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময় মোট ২৮ হাজার টাকা জরিমানা করা হয়।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলম ও সিনিয়র সহকারী পুলিশ সুপার লুৎফর রহমান এবং সিলেট জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. জাহাঙ্গীর আলমের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ এসএমপি’র ওসমানী মেডিকেল এলাকা ও কদমতলি বাস টার্মিনাল এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-০৯ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি ওবাইন।
সিলেট জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. জাহাঙ্গীর আলম বলেন, স্বাস্থ্যবিধি না মানায় ওসমানী মেডিকেল এলাকায় দুটি রেস্টুরেন্টকে ২৫ হাজার টাকা ও সিলেট-কুলাউড়া রুটের দুটি বাসে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। করোনাভাইরাস প্রতিরোধে আমাদের আরো সতর্ক থাকতে হবে। এবং স্বাস্থ্যবিধি মেনে চলাচল ও কর্ম পরিচালনা করতে হবে।