জনগণের ভালোবাসাই আমার অনুপ্রেরণা – পিপি এডভোকেট নিজাম উদ্দিন

10
দক্ষিণ সুরমার ধরাধরপুরে তেতলী ইউনিয়ন আওয়ামী লীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন পিপি এডভোকেট নিজাম উদ্দিন।

সিলেট জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জেলা ও দায়রা জজ আদালতের পিপি এডভোকেট নিজাম উদ্দিন বলেছেন, জনগণের সেবাই আমার মূল লক্ষ্য। জনগণের ভালোবাসাই আমার অনুপ্রেরণা। উন্নয়ন বঞ্চিত জনগণ এবং এলাকার ন্যায্য অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে আসন্ন নির্র্বাচনে প্রার্থী হয়েছি। তাই দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন ও সম্ভাবনার প্রতিক নৌকার মনোনয়ন দিলে বিজয় নিয়ে ঘরে ফিরতে পারব বলে আমি আশাবাদি। তিনি বলেন, দীর্ঘ দিনের রাজনৈতিক অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সুষম বন্টনের ভিত্তিতে সিলেট-৩ আসনকে একটি উন্নয়ন সম্ভাবনাময় জনপদ হিসেবে গড়ে তুলতে চাই। এজন্য সকলের সহযোগিতার প্রয়োজন। আমি জনগণের একজন খাদেম হিসেবে অতিতের মত ভবিষ্যতেও আপনাদের জন্য কাজ করতে চাই।
এডভোকেট নিজাম উদ্দিন ৪ জুন শুক্রবার রাতে দক্ষিণ সুরমার তেতলী ইউনিয়ন আওয়ামী সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং ইউনিয়নের সর্বস্তরের মুরব্বিয়ান ও যুব সমাজের সাথে বৃহত্তর ধরাধরপুর এলাকাবাসীর উদ্যোগে আসন্ন দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ – বালাগঞ্জ সংসদীয় আসন- ৩ এর উপ-নির্বাচনে তার সমর্থনে ধরাধরপুরস্থ হুমায়ুন আহমদ এর বাংলো বাড়ীতে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির এর সাবেক পরিচালক বিশিষ্ট মুরব্বি হাজী শাহ আলম এর সভাপত্বিতে ও দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামাল উদ্দিন রাসেল’র পরিচালনায়।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট সালেহ আহমদ হীরা, সাবেক সদস্য আলহাজ্ব মইনুল ইসলাম, দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির এর পরিচালক হুমায়ুন আহমদ, তেতলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল বাসিদ রানা, তেতলী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ ফারুক মিয়া, ব্যাংকার গজনফর আলী, দক্ষিণ সুরমা আওয়ামীলীগ নেতা হাজী আতিকুর রহমান, তেতলী আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সাবেক মেম্বার জমির আলী, আলী হোসেন মেম্বার, হাজী জয়নাল আহমদ মেম্বার, ব্যবসায়ী আব্দুল আহাদ। স্বাগত বক্তব্য রাখেন বলদী আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা কামাল। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আব্দুল ওয়াহাব, মনির মিয়া, হাজী ফিরোজ মিয়া, দুদু মিয়া, মোহাম্মদ আলী পংকি, তোফায়েল আহমদ চৌধুরী, দক্ষিণ সুরমা যুবলীগের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য হোসেন মিনহাজ, তেতলী ইউনিয়ন যুবলীগের সভাপতি নিজামুর রহমান নিজাম, আহমদ নুরুল ইসলাম, হুশিয়ার আলী, শিশু মিয়া, হাজী আকমল হোসেন, হাজী আবুল বশর, জুনাব আলী, খছরু মিয়া, আখলু মিয়া, হাজী শফিক মিয়া, হোসেন আলী, সরওয়ার আলম দুলন,আব্দুল মুমিন কালা মিয়া, জামাাল উদ্দিন, আহমদ হোসেন, আব্দুল জলিল তালুকদার,যুবলীগ নেতা সাজ্জাদুর রহমান, নিজামুল ইসলাম লিটন, আকবর হোসেন মুক্তা, আবুল হোসেন, ছাত্রলীগ নেতা আবু বক্কর আরিফ প্রমুখ। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন খছরু মিয়া। বিজ্ঞপ্তি