উইন্ডিজ দলে জায়গা পেলেন ১৯ বছর বয়সী পেসার

8
KIMBERLEY, SOUTH AFRICA - JANUARY 18: Jayden Seales of West Indies celebrates the wicket of Patrick Rowe of Australia during the ICC U19 Cricket World Cup Group B match between Australia and West Indies at De Beers Diamond Oval on January 18, 2020 in Kimberley, South Africa. (Photo by Matthew Lewis-ICC/ICC via Getty Images)

স্পোর্টস ডেস্ক :
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন দুই ম্যাচের টেস্ট সিরিজকে সামনে রেখে ক্রেইগ ব্র্যাথওয়েটকে অধিনায়ক করে ১৭ সদস্যের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। ঘোষিত এই দলে প্রথমবারের মতো জায়গা পেলেন মাত্র ১৯ বছর বয়সী উদীয়মান ক্যারিবীয় পেসার জেডেন সিলেস।
ঘরোয়া কিংবা স্বীকৃত ক্রিকেটে খুব বেশি ম্যাচ খেলার অভিজ্ঞতা নেই এই তরুণ ক্রিকেটারের। সব মিলিয়ে খেলেছেন মোটে দশটি ম্যাচ। আর তাতেই করলেন বাজিমাত। মূলত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের পারফরম্যান্সের বিচারেই তাকে দলে ভিড়িয়েছে দেশটির ক্রিকেট বোর্ড। সেবার মাত্র ছয় ম্যাচে দশ উইকেট শিকার করেন তিনি।
সিলেস ছাড়াও নিজেদের প্রস্তুতির জন্য স্কোয়াডের সঙ্গে আরও চার তরুণ পেসার কিয়ন হারডিং, প্রেস্টন ম্যাকসুয়েন, মারকুইনো মাইন্ডলি এবং নিয়াল স্মিথকে রাখবে ক্যারিবীয়রা।
ওয়েস্ট ইন্ডিজের প্রাথমিক স্কোয়াড
ক্রেইগ ব্রাথওয়েট (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড (সহ-অধিনায়ক), এনক্রুমাহ বোনার, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, রাখিম কর্নওয়াল, জশুয়া ডা সিলভা, শ্যানন গ্যাব্রিয়েল, জাহমার হ্যামিল্টন, জেসন হোল্ডার, শাই হোপ, আলজারি জোসেফ, কাইল মায়ারস, কাইরন পাওয়েল, কেমার রোচ, জেডেন সিলেস এবং জোমেল ওয়ারিকান।