ঘোষিত জাতীয় বাজেট প্রত্যাখ্যান করে জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট সিলেট জেলা শাখার বিক্ষোভ

5
সাম্রাজ্যবাদী লগ্নিপুঁজি ও দালালপুঁজির স্বার্থে ঘোষিত জাতীয় বাজেট প্রত্যাখ্যান করে জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট সিলেট জেলা শাখার বিক্ষোভ।

সাম্রাজ্যবাদী লগ্নিপুঁজি ও দালালপুঁজির স্বার্থে প্রণীত ২০২১-২২ অর্থবছরের ঘোষিত জাতীয় বাজেটকে প্রত্যাখ্যান করে জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট সিলেট জেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। কীনব্রিজ পয়েন্ট থেকে মিছিল শুরু হয়ে সিলেট মহানগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট সিলেট জেলা শাখার অন্যতম নেতা একে আজাদ সরকার।
জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট সিলেট জেলা শাখার দফতর সম্পাদক রমজান আলী পটুর পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট সিলেট জেলা শহর পূর্বাঞ্চল কমিটির সভাপতি খোকন আহমদ, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘ সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ ছাদেক মিয়া, সিলেট জেলা স’মিল শ্রমিক ইউনিয়নের সভাপতি আইয়ুবুর রহমান, সাধারণ সম্পাদক রুহুল আমিন, জাতীয় ছাত্রদল সিলেট জেলা শাখার যুগ্ম-আহবায়ক নাজমুল হোসেন, ছাত্রনেতা শান্ত আজাদ প্রমুখ। বিজ্ঞপ্তি