শহীদ জিয়ার শাহাদাতবার্ষিকী উপলক্ষে জেলা ও মহানগর যুবদলের দোয়া মাহফিল

7

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা ও মহানগর যুবদলের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৩ জুন) জিন্দাবাজারস্থ বায়তুল আমান জামে মসজিদে এই মিলাদ ও মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিলে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।
পাশাপাশি দোয়া মাহফিলে বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা এবং মরহুম আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।
উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক, জেলা সদস্য লিটন আহমদ, কয়েস আহমদ, মহানগর সদস্য এমদাদুল হক স্বপন, এম. এ. মতিন, জেলা সদস্য মাহফুজ চৌধুরী, আলী আহমদ আলম, মহানগর সদস্য মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, মির্জা স¤্রাট, ওসমান গনি, জয়নুল ইসলাম, জেলা সদস্য মতিউর রহমান আফজল, মাসুক আহমদ, মহানগর সদস্য নাসির উদ্দিন রহিম, ইছহাক আহমদ, ৫নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক মঈনুল ইসলম, মহানগর যুবদল নেতা এনামুল হক সোহেল, লিটন আহমদ, হিফজুর বিশ^াস রাজু, ৫নং ওয়ার্ড যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নাজির আহমদ, ২৪নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক নাজিম আহমদ, সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাকুওয়ান হোসেন, ২৩নং ওয়ার্ড যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মিজান আহমদ, যুগ্ম আহ্বায়ক মুজাম্মেল পাপ্পু, ইকবাল হোসেন, ৬নং ওয়ার্ড যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নাহিয়ান আহদ রিপন, ৪নং ওয়ার্ড যুবদলের যুগ্ম আহ্বায়ক শরীফ আহমদ, ৯নং ওয়ার্ড যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রুম্মান আহমদ, শামীম ইকবাল, রেজওয়ান আহমদ, ৮নং ওয়ার্ড যুবদলের যুগ্ম আহ্বায়ক জেবুল আহমদ, গোলাম মোস্তফা, ১নং ওয়ার্ড যুবদলের যুগ্ম আহ্বায়ক দুলাল আহমদ, মো. বাদশা মিয়া, তাহমিদ হোসেন, ২নং ওয়ার্ড যুবদলের যুগ্ম আহ্বায়ক মিনার হোসেন মিনহাজ প্রমুখ। বিজ্ঞপ্তি