সিসিকে সাংবাদিকদের ওরিয়েন্টেশন ॥ টানা ১৫ দিন চলবে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন

13
সিটি কর্পোরেশনের উদ্যোগে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন (১ম রাউন্ড) প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের ওরিয়েন্টেশন সভায় বক্তব্য রাখছেন সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী।

৫-১৯ জুন পর্যন্ত জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সিলেট সিটি কর্পোরেশনে সাংবাদিকদের ওরিয়েন্টশন সম্পন্ন হয়েছে।
বুধবার (২ জুন) নগর ভবনে সিলেট সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জাহিদুল ইসলামের পরিচালনায় ও সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ও সরকারের যুগ্মসচিব বিধায়ক রায় চৌধুরীর সভাপতিত্বে এতে অংশ নেন সিলেটের প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা।
এবার জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ৬১ হাজার ৫শত ২ জন শিশুকে টিকা খাওয়ানোর লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। ৬ থেকে ১১ মাস বয়সী ৬৩৯৬ জন শিশু এবং ৫৫ হাজার ১শত ৬ জন শিশুকে এ টিকার আওতায় আনা হবে।
স্থায়ী, অস্থায়ী এবং ইপিআই টিকা দান কেন্দ্রে সহ মোট ২৪৭ টি কেন্দ্রে টিকা খাওয়ানো হবে। সিসিকের পক্ষ থেকে সম্মানীত নাগরিকদের স্বাস্থ্যবিধি অনুসরণ করে শিশুদের টিকা কেন্দ্রে নিয়ে আসতে এবং টিকা খাওয়ানো নিশ্চিত করতে অনুরোধ জানানো হয়েছে।
সিসিকের ২৭টি ওয়ার্ডে টিকা কেন্দ্র সমূহে ৫৪ জন সুপারভাইজার কাজ করবেন। বিজ্ঞপ্তি