সোবহানীঘাট থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

10

স্টাফ রিপোর্টার :
নগরীর সোবহানীঘাট থেকে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার দুপুরে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতের নাম, মো: এমদাদুল মিলন (৩৫)। ময়মনসিংহ জেলার ইশ্বরগঞ্জ থানার বড়জোড়া আশ্রবপুর গ্রামের মো: আবুল কাশেমের পুত্র। বর্তমানে সে দক্ষিণ সুরমা পিরোজপুর ফারুক মিয়ার কলোনীর বাসিন্দা।
পুলিশ জানায়, শনিবার দুপুর দেড় টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক আমিনুল ইসলামসহ পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে নগরীর সোবহানীঘাটস্থ গ্রীন লাইন কাউন্টারের পাশ্ববর্তী বসুন্ধরা মটরস এর সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ এমদাদুল মিলনকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা ট্যাবলেট বিক্রির কাজে ব্যবহৃত সিলেট থ ১১-৫০৫৮ রেজিষ্ট্রেশনের একটি সিএনজি অটোরিক্সা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী জানায়, জব্দকৃত ইয়াবা ট্যাবলেটগুলো আসামীর ব্যবহৃত সিএনজি অটোরিক্সা দিয়ে সিলেট জেলার জকিগঞ্জ সীমান্তবর্তী এলাকা হতে পাইকারী দরে ক্রয় করে এনে উক্ত সিএনজি অটোরিক্স যোগেই পরিবহন করে ঘটনাস্থল এলাকাসহ সিলেট শহরের বিভিন্ন এলাকার মাদক সেবীদের নিকট খুচরা ও পাইকারী দরে বিক্রি করে থাকে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।