মুক্তিযুদ্ধের চেতনায় তরুণ সমাজকে দেশের উন্নয়নে এগিয়ে আসতে হবে – ডা. আরমান শিপলু

10
কেন্দ্রীয় যুব কমান্ড সিলেট বিভাগের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু।

সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জালালাবাদ রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনায় আমাদের তরুণ সমাজকে দেশের উন্নয়নে এগিয়ে আসতে হবে। মহামারি করোনা ভাইরাসের সময় মাহে রমজানের পরে পবিত্র ঈদুল ফিতরের উৎসব আমরা পালন করেছি। তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়ন করতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করে দেশকে এগিয়ে নেওয়ার লক্ষ্যে কাজ করে যেতে হবে।
তিনি শুক্রবার (২৮ মে) শুক্রবার সন্ধ্যায় সিলেট নগরীর মদিনা মার্কেট এলাকার একটি রেস্টুরেন্টের কনফারেন্স হলে কেন্দ্রীয় যুব কমান্ড সিলেট বিভাগের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
কেন্দ্রীয় যুব কমান্ড সিলেট বিভাগীয় সভাপতি ইঞ্জিনিয়ার মরিয়ম পারভীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রোটারিয়ান আজাদ কামালের পরিচালনায় বক্তব্য রাখেন, এডভোকেট আলাউদ্দিন, এডভোকেট জয়শী দাস জয়া, কৃষ্ণা রানী চক্রবর্তী, রেশমা জান্নাত রুমা, এনামুল হক চৌধুরী, মো. জামাল আলম তরফদার, জান্নাতুল ফেরদৌস তৃষা, সৈয়দা সুরাইয়া জামাল, জিল্লুর রহমান জিল্লু প্রমুখ। বিজ্ঞপ্তি