বঙ্গবন্ধু শেখ মুজিব ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

13
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল বালিকা (অনূর্ধ্ব-১৭) খেলার উদ্বোধনীর শুরুতে জাতীয় সংগীত পরিবেশন করছেন অতিথিবৃন্দ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল বালিকা (অনূর্ধ্ব-১৭) খেলার উদ্বোধন করা হয়েছে।
সিলেট সদর উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় শনিবার (২৯ মে) সকাল ১০টায় নগরীর দলদলি চা-বাগান মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।
সিলেট সদর উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও সদর উপজেলা নির্বাহী অফিসার কাজী মহুয়া মমতাজের সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য ওলিউর রহমানের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর উপজেলা সহকারি কমিশনার ভূমি ফারিয়া সুলতানা, পরিবার পরিকল্পনা অফিসার আবুল মনসুর আমজাদ, মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম রব্বানী মজুমদার, সহকারি প্রোগ্রাম অফিসার শ্যামল চন্দ্র দাস, শাহপরাণ থানার ওসি তদন্ত ইন্দ্রনীল ভট্টাচার্য্য, মেডিকেল অফিসার বিপুল রায়, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শামিমা আক্তার, ৪নং খাদিমপাড়া ইউপি চেয়ারম্যান এডভোকেট আফসর আহমদ, টুলটিকর ইউপি চেয়ারম্যান এসএম আলী হোসেন, টুকেরবাজার ইউপি চেয়ারম্যান শহিদ আহমদ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এইচ এম এ মালিক ইমন, ফজলুল করিম ফুল মিয়া, আব্দুল কাদির, সুহিন আহমদ চৌধুরী প্রমুখ।
অপর দিকে, সিলেট সদর উপজেলার শেখ মিনি রাসেল স্টেডিয়ামে বছরের পর বছর খেলার মাঠে মেলা এর প্রতিবাদে প্রতিকী কালো ব্যাজ ধারন করেন খাদিমপাড়া ইউপি চেয়ারম্যান এডভোকেট আফসর আহমদ ও টুলটিকর ইউপি চেয়ারম্যান এসএম আলী হোসেন সহ খেলোয়ার ও সর্বস্তরের দর্শকবৃন্দ।
ইউপি চেয়ারম্যান এডভোকেট আফসর আহমদ জানান বছরের পর বছর যাতে এ মাঠে মেলা না হয়, সে দিকে লক্ষ্য রেখে খেলাধূলার জন্য মাঠ উন্মুক্ত করতে ঊর্ধ্বতন মহলের প্রতি তিনি অনুরোধ জানান। বিজ্ঞপ্তি