আম্বরখানায় অটোচালকের ছুরিকাঘাতে গুরুতর আহত ১

5

স্টাফ রিপোর্টার :
যাত্রী পরিবহনকে কেন্দ্র করে আম্বরখানা সিএনজিচালিত অটোরিক্সা স্ট্যা-ে সংঘর্ষের ঘটনা ঘঠেছে।
এতে ২ জন আহত হয়েছেন। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার ( ২৮ মে ) বাদ জুম্মা আম্বরখানা পয়েন্টে সংঘর্ষের এ ঘটনা ঘটে।
সিলেট জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন (৭০৭) আম্বরখানা শাখার সভাপতি ফরিদ মিয়া জানান, সুনামগঞ্জের সুহেল আহমদ নামক একজন সিএনজিচালিত অটোচালক স্ট্যা-ের নিয়ম কানুন অমান্য করে যাত্রী পরিবহন করেন। আজও তিনি সকালে একই কা- করলে সিএনজিচালক আব্দুল আলীসহ অন্যান্য চালকরা তাকে বাধা প্রদান করেন।
এতে ক্ষেপে গিয়ে সুহেল তার ছেলেসহ ৮/১০ জনের একটি বাহিনী নিয়ে বাদ জুম্মা আব্দুল আলীর উপর হামলা চালান। এ সময় তাকে ছুরিকাঘাত করলে তিনি গুরুতর আহত হন।
তাকে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে অন্যান্য চালকরা ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন। তার অবস্থা আশঙ্কাজনক।
উভয়পক্ষকে বিরত রাখতে গিয়ে সামান্য আহত হয়েছেন অটোরিক্সা চালক হাসানসহ আরও ৪ জন। তাদের সবাইকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
ফরিদ জানান, আব্দুল আলী গুরুতর আহত হওযায় আপাতত তারা তাকে নিয়ে ব্যস্ত। এ ব্যাপারে অন্যান্য শ্রমিক নেতৃবৃন্দ কাজ করছেন। তারা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।
তিনি আরও বলেন, বিরোধ সৃষ্টি হলে আমরা বসে তা সমাধান করি। কিন্তু সুহেল বরাবরই বেপরোয়া আচরণ করেন। আজকের ঘটনার জন্য সম্পূর্ণ দায়ী তিনি।
এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবু ফরহাদ জানান, শুনেছি এমন একটা ঘটনা ঘটেছে। তবে কোন অভিযোগ পাইনি। পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।