আলহাজ্ব শেখ মকন মিয়া ও আজম খানের রোগমুক্তি কামনায় সদর দক্ষিণ নাগরিক কমিটির মিলাদ ও দোয়া মাহফিল

5
সদর দক্ষিণ নাগরিক কমিটির সভাপতি আলহাজ্ব শেখ মো: মকন মিয়া ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আজম খানের রোগমুক্তি কামনা ও সদ্যপ্রয়াত সংগঠনের সহ-প্রাণী সম্পাদক সমুজ মিয়ার রুহের মাগফেরাত কামনায় আয়োজিত মিলাদ মাহফিল শেষে মোনাজাতের একাংশ।

সদর দক্ষিণ এলাকার ন্যায়সংগত দাবি আদায় ও সুষম উন্নয়ন তরান্বিত করার লক্ষ্যে গঠিত অরাজনৈতিক সংগঠন সদর দক্ষিণ নাগরিক কমিটি, সিলেট’র সভাপতি ও মোল্লারগাঁও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শেখ মোঃ মকন মিয়ার আশু রোগমুক্তি কামনা, সংগঠনের সাধারণ সম্পাদক সিটি কাউন্সিলর মোহাম্মদ আজম খান কোভিড-১৯ থেকে আরোগ্য লাভ করায় শুকরিয়া আদায় এবং সদ্যপ্রয়াত সহ-প্রাণী বিষয়ক সম্পাদক সমুজ মিয়ার রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত (২৫ মে) মঙ্গলবার বাদ এশা নগরির স্টেশন রোডের লেইছ সুপার মার্কেটস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে অন্যদের মধ্যে অংশ নেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি, সাবেক চেয়ারম্যান সৈয়দ মকবুল হোসেন মাখন, আলহাজ্ব মোঃ আব্দুল মতিন ও চঞ্চল মাহমুদ ফুলর, সাধারণ সম্পাদক সিটি কাউন্সিলর মোঃ আজম খান, সহ-সাধারণ সম্পাদক গোলাম হাদী ছয়ফুল, যুগ্ম সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুল আহাদ ও আবদুল মালেক তালুকদার, সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর খান ও শেখ মোঃ লায়েক মিয়া, অর্থ সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুস ছত্তার, প্রচার সম্পাদক দিলওয়ার হোসেন রানা, সহ-প্রচার সম্পাদক লাহিন আহমদ রুয়েল, দফতর সম্পাদক মোঃ ছয়েফ খান, ত্রাণ সম্পাদক নজরুল হোসেন, পরিবেশ সম্পাদক আব্দুল ওয়াহিদ, সহ-স্বাস্থ্য সম্পাদক বাবুল হোসেন, আইন সম্পাদক এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, সহ-কৃষি সম্পাদক মোঃ খলিল মিয়া, সহ-শিল্প সম্পাদক শাহ এখলাছ মিয়া, নির্বাহী সদস্য সেলিম আহমদ শেমিম, সলমান আহমদ চৌধুরী পারভেজ, এডভোকেট মামুন হোসেন, আব্দুল হান্নান জুয়েল, ফখরুল হাসান, এহছানুল হক ছানু, ছয়ফুল হক, আব্দুল আহাদ, মনির হোসেন, নূর আলী প্রমুখ। মিলাদ মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন ভার্থখলাস্থ ছিফাত উল্লাহ জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা মুবাশ্বির আহমেদ। পরে শিরণি বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি