হুমায়ুন রশীদ চত্বর থেকে বিপুল পরিমাণ বৈদ্যুতিক তারসহ ৫ চোর গ্রেফতার

7

স্টাফ রিপোর্টার :
মহনগরীর দক্ষিণ সুরমা হুমায়ুন রশীদ চত্বরের পাশে আন্ডারপাস রেলওয়ে ওভারব্রিজের উপর চেকপোষ্ট করাকালে বিপুল পরিমাণ বৈদ্যুতিক তার সহ ৫ চোরকে গ্রেফতার করেছে দক্ষিণ সুরমা থানা পুলিশ। এ সময় চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ গাড়ী উদ্ধার করা হয়েছে।
পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার ভোর সাড়ে ৫ টার দিকে মহনগরীর দক্ষিণ সুরমা হুমায়ুন রশীদ চত্বরের পাশে আন্ডারপাস রেলওয়ে ওভারব্রিজের উপর চেকপোষ্ট করাকালে একটি মিনি পিকআপ গাড়ীতে (ঢাকা মেট্রো-ন-১৩-৭১৯৩) বিপুল পরিমাণ বৈদ্যুতিক তার সহ শাহপরান থানার দলইপাড়া চৌদ্দগড় কলোনীর বাসিন্দা মৃত ফজর আলী ওরফে ফজলুল হকের পুত্র মো: শাহানুর মিয়া ওরফে মাসুদ (৩৮) ও তার ভাই মো: পাখি মিয়া (২৮), একই এলাকার মো: শাহানুর মিয়া মাসুদের পুত্র সেলিম মিয়া ওরফে সাগর (২৮), হবিগঞ্জ জেলার মাধবপুর সাতপারিয়া মৃত তুফান আলীর পুত্র কামাল হোসেন (৩২), কিশোরগঞ্জ জেলার মিঠামইন থানার মৃত হোসেন আলীর পুত্র মো: ইসমাইল (৩০)কে গ্রেফতার করা হয়।
এ সময় তাদের ব্যবহৃত মিনি পিকআপ গাড়ীতে (ঢাকা মেট্রো-ন-১৩-৭১৯৩), ৩০৫ কেজি বৈদ্যুতিক তার, ১টি ডিজিটাল কাটার, ১টি ছোট কাটিং প্লাস, ১টি সিলভার রংয়ের সেলাই রেঞ্চ, ৩টি রডের টুকরা উদ্ধার করা হয়।