মীরাক্কেলের স্বপ্নভঙ্গ সিলেটের রিমনের

15

কাজিরবাজার ডেস্ক :
মীরাক্কেলে বাংলাদেশের কমেডির নতুন সেনসেশন আবিদুল ইসলাম রিমন। কলকাতার ‘জি বাংলা’ চ্যানেলের জনপ্রিয় কমেডি রিয়েলিটি শো ‘মীরাক্কেল-১০’ এর মঞ্চে পারফরম্যান্স করে নজর কেড়েছেন তিনি। বিচারকদের মন জয় করে দুর্দান্ত পারফরমেন্স করে চলমান ‘মীরাক্কেল সিজন-১০’ এ বেশ কয়েকবার ‘রসিকরত্ম’ খেতাবসহ ‘সিজন-১০’-এ প্রথম বাংলাদেশি প্রতিযোগী হিসেবে জিতে নিয়েছিলেন ‘পারফর্মার অব দ্য ডে’।
ধারাবাহিক ভালো পারফর্ম করার কারনে তিনি দুই দেশের দর্শক ও বিচারকদের মাতিয়ে সুযোগ করে নিয়েছিলেন ‘মীরাক্কেল সিজন-১০’ এর ফাইনালে অংশ নেয়ার। আর এসব কারণেই সিলেটের ছেলে বাংলাদেশের আবিদুল ইসলাম রিমনকে ঘিরে প্রত্যাশাও ছিল বেশি। কিন্তু লকডাউনের কারণে বাংলাদেশে আটকে পড়ায় মীরাক্কেলের গ্র্যান্ড ফাইনালে অংশগ্রহণ করতে পারেননি তিনি। তাকে ছাড়াই অনুষ্ঠিত হলো মীরাক্কেলের ‘গ্র্যান্ড ফাইনাল’।
কিছুদিন পূর্বে বাবার অসুস্থতার খবরে ভারত থেকে বাংলাদেশে ফিরে আসেন আবিদুল ইসলাম রিমন। এরপর করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে সরকারি ঘোষিত চলমান লকডাউনে ফ্লাইট বন্ধ থাকায় ভারতে ফিরতে পারেননি তিনি। এ কারণে রিমনকে ছাড়াই ‘মীরাক্কেল সিজন-১০’ এর ‘গ্র্যান্ড ফাইনাল’ অনুষ্ঠিত হয়। ফাইনাল পর্বটি গত রবিবার রাত সাড়ে ৮টায় জি বাংলার পর্দায় সম্প্রচার হয়েছে।
রিমন জানান, ফাইনালিস্ট হয়েও মীরাক্কেলের ‘গ্র্যান্ড ফাইনালের’ মঞ্চে বাংলাদেশকে চ্যাম্পিয়ন করার জন্য লড়তে পারলাম না। এই আক্ষেপটা সারাজীবন থাকবে। তবে আমি কৃতজ্ঞ দুই বাংলার মানুষের কাছে। আমাকে সমর্থন দিয়ে পাশে থেকে ভালোবাসার জন্য।
উল্লেখ্য, মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’ পরিচালনা করেছেন শুভঙ্কর চট্টোপাধ্যায়। আর অনুষ্ঠানটি উপস্থাপনা করেন কলকাতার জনপ্রিয় উপস্থাপক মীর আফসার আলী।