ভাড়া বাসায় ইয়াবা ব্যবসা, গ্রেফতার ৩

12

স্টাফ রিপোর্টার  :
নগরীর সাগদীঘির পার এলাকার ৩৩/২ নং বাসার ৫ম তলার একটি কক্ষ ভাড়া নিয়ে চলছিলো ইয়াবা ব্যবসা। এমন খবর পেয়ে গত রবিবার রাতেই অভিযান চালায় পুলিশ। এসময় ৫০ পিস ইয়াবাসহ রাজীব আহমদ (৩৩) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সে সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানার দরগাপাশা গ্রামের আব্দুল মোনাফের পুত্র। বর্তমানে রাজীব সাগরদীঘিরপার এলাকার ওই বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে।
গতকাল সোমবার দুপুরে কোতোয়ালি থানা পুলিশ গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ী রাজীকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। এর আগে রবিবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করে পুলিশ। ইয়াবা উদ্ধারের ঘটনায় কোতোয়ালি থানায় এসআই মাহাবুর রহমান মন্ডল বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেন।
বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ওসি এম আবু ফরহাদ বলেন, সাগরদীঘির পার এলাকার ৩৩/২ নং বাসা জেফার ভবন এর ৫ম তলার একটি কক্ষে ইয়াবা বিক্রি করা হচ্ছে খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবাসহ রাজীব নামের এক যুবককে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা হয়েছে।
এদিকে মহানগর পুলিশের কোতোয়ালী থানার কানিসাইল এলাকার মৃত জাহেদুল ইসলামের পুত্র মো. মাজহারুল ( ২৭) ও একই এলাকার আব্দুল খালিকের পুত্র মো. নোমান আহমদ (৩১)। গতকাল সোমবার দুপুরে আদালতের নির্দেশে তাদের কারগারে পাঠানো হয়েছে। আর আগে গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাত সোয়া ৮টার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব-৯ ইসলামপুর ক্যাম্পের একটি দল। এসময় তাদের কাছ থেকে ৯০ পিস ইয়াবাও জব্দ করা হয়েছে।
র‌্যাবের মুখপাত্র এএসপি ওবাইন জানান, তারা দু’জনেই পেশাদার মাদক ব্যবসায়ী। জব্দকৃত আলামতসহ তাদের কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে। কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছে কোতোয়ালি থানা পুলিশ।