৪ শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ আটক

8

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমার ৪ শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে এক মাদ্রাসার অধ্যক্ষকে আটক করেছে পুলিশ। তার নাম সৈয়দ দেলওয়ার হোসেন। তিনি গোলাপগঞ্জের ফুলসাইন্দ গ্রামের সৈয়দ আবু বাক্করের পুত্র ও বর্তমানে তিনি দক্ষিণ সুরমার মোমিনখলার শাহজালাল তমজিদিয়া মাদ্রাসা ও এতিমখানার অধ্যক্ষ।
জানা গেছে, আবাসিক ঐ মাদ্রাসার শিশু শিক্ষার্থীদের মাঝে মাঝে রাতে অধ্যক্ষ তার কক্ষে ডেকে নিয়ে নিজের বিকৃত যৌন লালসা চরিতার্থ করতেন বলে এক শিক্ষার্থী শনিবার তার অভিভাবকের কাছে অভিযোগ করে। এসময় আরও ৩ শিক্ষার্থীও একই অভিযোগ করে ঐ অভিভাবকের কাছে। অভিভাবক ভুক্তভোগী অপর এক শিক্ষার্থীর অভিভাবকের সাথে যোগাযোগ করে ৯৯৯- এ কল দিয়ে বিস্তারিত অবগত করেন। পরে গতকাল রবিবার রাত ৮টার দিকে দক্ষিণ সুরমা থানা পুলিশ মাদ্রাসায় অভিযান চালিয়ে অধ্যক্ষকে আটক করে থানায় নিয়ে যান।
দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মনিরুল ইসলাম জানান, মোমিনখলার রেললাইন সংলগ্ন শাহজালাল তমজিদিয়া মাদ্রাসা ও এতিমখানার অধ্যক্ষ সৈয়দ দেলওয়ার হোসেন বেশ কিছুদিন ধরে শিক্ষার্থীদের অনৈতিক কার্যকলা করে আসছিলেন। গতকাল এক শিক্ষার্থী তার অভিবাবককে বিষয়টি জানায়। তিনি বলেন, একই ভাবে ওই অভিবাবকের কাছে আরো ৩ জন শিক্ষার্থী অধ্যক্ষ এর নির্যাতনের কথা বলে। পরে পুলিশ খবর পেয়ে গতকাল রাতে ওই অধ্যক্ষকে আটক করে থানায় নিয়ে আসে। তিনি আরো বলেন, নির্যাতিত সকল শিক্ষার্থীদের অভিভাবক থানায় এসেছেন। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানান।