রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবি

8
প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের নি:শর্ত মুক্তি ও সাজানো মামলা প্রত্যাহারের দাবিতে সদর উপজেলা প্রেসক্লাব আয়োজিত মানববন্ধনের একাংশ।

দৈনিক প্রথম আলো পত্রিকার অনুসন্ধানী প্রতিবেদক ও সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলাম এর নিঃশর্ত মুক্তি ও সাজানো মামলা প্রত্যাহার এবং স্বাস্থ্য মন্ত্রণালয়ের অসাধু কর্মকর্তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবিতে সিলেট সদর উপজেলা প্রেসক্লাব এর উদ্যোগে নগরীর শাহপরান বাজার গেইটে ২২ মে শনিবার বিকালে এক মানববন্ধন কর্মসূচি ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
সিলেট সদর উপজেলা প্রেসক্লাবের আহবায়ক কবি সাজ্জাদ আহমদ সাজু’র সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও মানবাধিকার কর্মী সৈয়দ আকরাম আল সাহান এর সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মসূচিতে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব সিলেট বিভাগীয় আহবায়ক কামরুল হাসান জুলহাসন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ মোহন আহমদ, কবি কুবাদ বখত চৌধুরী রুবেল, মা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সিরাজ কুদ্দুছ খান, মাছুম আহমদ চৌধুরী, দৈনিক দিনরাত ও দৈনিক জাগ্রত সিলেট এর দক্ষিণ সুরমা প্রতিনিধি মিজানুর রহমান, রুবেল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি