সীমান্তে অপরাধ দমনে ৪৮ বিজিবির কোম্পানীগঞ্জে খাদ্য সহায়তা প্রদান

2

কোম্পানীগঞ্জ থেকে সংবাদদাতা :
কোম্পানীগঞ্জ উপজেলার সীমান্তবর্তী এলাকায় অপরাধ দমনে হতদরিদ্র দিনমজুর পরিবারের মাঝে ৪৮ বিজিবি’র পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
শনিবার (২২ মে) সকালে সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) কর্তৃক সীমান্তে দরিদ্র ও অসহায় পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেছে বিজিবি। সীমান্ত হত্যা, অবৈধ অনুপ্রবেশ এবং বাংলাদেশী নাগরিক কর্তৃক অন্যান্য আন্ত: সীমান্ত অপরাধ রোধকল্পে অসহায়, গরীব, হতদরিদ্র পরিবারকে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়। এদিন জৈন্তাপুর উপজেলায়ও খাদ্য সহায়তা প্রদান করেছে বিজিবি। কোম্পানীগঞ্জ ও জৈন্তাপুর উপজেলায় মোট ২ শত পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে বলে জানিয়েছে বিজিবি।
সামাজিক দূরত্ব বজায় রেখে প্রত্যেক পরিবারকে ৪ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আটা, আধা লিটার তৈল, ১ কেজি লবণ, ১ কেজি ছোলা বুট, আধা কেজি খেজুর এবং ১ কেজি চিনি বিতরণ করা হয়।
এ ব্যাপারে সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর অধিনায়ক লে. কর্ণেল আহমেদ ইউসুফ জামিল, পিবিজিএম, পিএসসি, বলেন, ব্যাটালিয়নের অধীনস্থ বিওপি এলাকার দুস্থ্য পরিবারের মাঝে বিদ্যানন্দ ফাউন্ডেশন সিলেট শাখার সার্বিক সহযোগিতায় এসব খাদ্য সামগ্রী প্রদান করা হয়। সীমান্তের দরিদ্র দিনমজুর মানুষেরা যাতে অপরাধে জড়িয়ে না যায় সেজন্য তাদেরকে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়।