কোম্পানীগঞ্জের বিভিন্ন এলাকা সিসি ক্যামেরার আওতায় আসছে

2

কোম্পানীগঞ্জ থেকে সংবাদদাতা :
কোম্পানীগঞ্জ উপজেলার গুরুত্বপূর্ণ এলাকা সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসা হচ্ছে। এ লক্ষ্যে বৃহস্পতিবার উপজেলার টুকের বাজার এলাকায় সিসি ক্যামেরা স্থাপন করা হয়।
জানা গেছে, কোম্পানীগঞ্জের সাদা পাথর পর্যটন কেন্দ্রে প্রতিদিন কয়েক হাজার পর্যটকের আগমন ঘটে। পর্যটক ও এলাকার সার্বিক নিরাপত্তা ব্যবস্থা আরো উন্নত করার লক্ষে পুলিশের পক্ষ থেকে এই সিসি ক্যামেরা স্থাপনের উদ্যোগ নেওয়া হয়েছে। উপজেলার থানা বাজার, ভোলাগঞ্জ বাজার, দয়ার বাজার ও হাইটেক পার্ক এর সামনের রাস্তায় মোট ২০টি সিসি ক্যামেরা স্থাপন করা হবে। এলাকার ব্যবসায়ীদের সহযোগিতায় লাগানো হচ্ছে এসব সিসি ক্যামেরা।
কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল জানান, এলাকার শতভাগ নিরাপত্তা প্রদান, পরিস্থিতি পর্যবেক্ষণ ও জনগনের নিরাপত্তা ব্যবস্থা আরোও উন্নত এবং জোরদার করণে মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয় এর নির্দেশক্রমে ‘সিসি ক্যামেরা’ সংযোজন করা হচ্ছে। যা সার্বক্ষণিক মনিটর করা হবে (২৪/৭)। আপাতত বিভিন্ন পয়েন্টে ২০টি সিসি ক্যামেরা লাগানো হবে। ব্যবসা প্রতিষ্ঠান, ব্যাংক ও বাসিন্দাদের সার্বিক নিরাপত্তার কথা মাথায় রেখে বিভিন্ন পয়েন্টে পর্যায়ক্রমে আরোও সিসি ক্যামেরা অতিসত্বর সংযোজন করা হবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।