বোনের লাশ আনতে গিয়ে ট্রাক চাপায় নিহত হলেন ভাই

5

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমায় বোনের লাশ আনতে গিয়ে ট্রাক চাপায় এক যুবক নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে হাজরাই নামক স্থানে মর্মান্তিকভাবে এই দুর্ঘটনাটি ঘটে। নিহতের নাম বায়েজিদ আহমদ। তিনি দক্ষিণ সুরমার কামালবাজারের পুরানগাঁও তালুকদার বাড়ির সুনু মিয়ার পুত্র।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বায়েজিদের চাচাতো বোন নগরীর রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। তার লাশ আনতে গিয়েছিলেন পরিবারের কয়েকজন সদস্য। তারা যখন এ্যাম্বুলেন্সে করে লাশ নিয়ে ফিরছিলেন, বায়েজিদ তখন নিজের মোটরসাইকেল নিয়ে তাদের সঙ্গী হয়েছিলেন। কিন্তু চাচাতো বোনের লাশ নিয়ে আর বাড়ি ফেরা হয়নি তার। পথিমধ্যে দক্ষিণ সুরমার হাজরাই নামক স্থানে হাইওয়ে রোডের পাশের ছোট সড়কে তার মোটরসাইকেলকে চাপা দেয় একটি ট্রাক। মুহূর্তে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। সেই সাথে ছিন্নভিন্ন হয়ে পড়ে বায়েজিদের শরীর। এমনকি ট্রাক ও মোটরসাইকেলে তার মগজ পর্যন্ত লেগে থাকার দৃশ্য দেখেছেন প্রত্যক্ষদর্শীরা। এ ঘটনায় বিক্ষুব্ধ স্থানীয়রা ঘাতক ট্রাক, ড্রাইভার ও চালককে আটক করে দক্ষিণ সুরমা থানা পুলিশের হাতে তুলে দিয়েছেন।
দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ওসি মনিরুল ইসলাম। তিনি জানান, তারা একজনকে আটক করে থানায় নিয়েছেন। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।
এদিকে, নিহত বায়েজিদ আহমদ যুবলীগের রাজনীতির সাথে জড়িত বলে জানা গেছে। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এক হৃদয়বিধারক দৃশ্যের অবতারণা হয়। লোকজন কাঁদতে কাঁদতে দায়ী ট্রাকচালকের ফাঁসি দাবি করেন। ট্রাকটি লাফার্জ সিমেন্টের স্থানীয় ডিপোর মালামাল বহন করছিল বলেও জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।