ওসমানীনগরে গৃহবধূর মৃত্যু, থানায় অপমৃত্যুর মামলা রুজু

5

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীনগরে সাজনা বেগম (২৭) নামের এক গৃহবধূ আত্মহত্যা করে মৃত্যু বরণের খবর পাওয়া গেছে। সাজনা উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের ব্রাহ্মনগ্রামের অটোরিক্সনা চালক মিজানুর রহমানের স্ত্রী ও একই উপজেলার তাজপুর ইউনিয়নের ষাইটদা গ্রামের মৃত আছন আলীর মেয়ে। তবে গৃহবধূ সাজনার মৃত্যু নিয়ে প্রাথমিক অবস্থায় থানায় অপমৃত্যুর মামলা রেকর্ড করলেও এটি আত্মহত্যা না পরিকল্পিত হত্যা এ বিষয়টির রহস্যের জট খোলেনি। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর বিষয়টি নিশ্চিত করে বলা যাবে বলে জানিয়ে থানা পুলিশ।
জানা যায়, প্রায় ৩ মাস আগে সাজনা বেগম সিজারের মাধ্যমে এক পুত্র সন্তানের জন্ম দেন। পুত্রের জন্মের পর থেকে তার মানসিক সমস্যা দেখা দিলে তিনি স্থানীয় এক ডাক্তারের চিকিৎসাধীন ছিলেন। বুধবার সকাল ৭টার দিকে মিজানুর রহমান গ্যাস আনতে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বেরিয়ে গেলে সাজনা ঘরের দরজা বন্ধ করে নবজাতককে নিয়ে ঘুমিয়ে পড়েন। সকাল সাড়ে ৯টার দিকে শিশুটির কান্না শোনে বাড়ির অন্যরা দরজায় ডাকাডাকি করেও কোন সাড়া পাচ্ছিলেন না। পরে দেওয়ালের ফাঁক দিয়ে তারা ঘরের তীরের সাথে সাজনার ঝুলন্ত লাশ দেখতে পান। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাজনার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে।
ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ শ্যামল বণিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এটি আত্মহত্যা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ মর্গে পাঠানো হয়েছে। পোস্টমর্টেম রিপোর্ট হাতে আসার পর বিস্তারিত জানা যাবে।