সীমান্ত এলাকায় ৪৮ বিজিবির খাদ্য সহায়তা প্রদান

14

কোম্পানীগঞ্জ থেকে সংবাদদাতা :
গোয়াইনঘাট উপজেলার সীমান্তবর্তী এলাকায় সীমান্ত অপরাধ দমনে হতদরিদ্র দিনমজুর পরিবারের মাঝে ৪৮ বিজিবি’র পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
সোমবার (১০ মে) সকালে সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) কর্তৃক সীমান্তে অসহায় ১শ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেছে বিজিবি।
সীমান্ত হত্যা, অবৈধ অনুপ্রবেশ এবং বাংলাদেশী নাগরিক কর্তৃক অন্যান্য আন্ত: সীমান্ত অপরাধ রোধকল্পে অসহায়, গরীব, হতদরিদ্র ১’শ পরিবারকে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়।
সামাজিক দূরত্ব বজায় রেখে প্রত্যেক পরিবারকে ৪ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আটা, আধা লিটার তৈল, ১ কেজি লবণ, ১ কেজি ছোলা বুট, আধা কেজি খেজুর এবং ১ কেজি চিনি বিতরণ করা হয়। এসব খাদ্য সহায়তা বিতরণ করেন সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর অধিনায়ক লে: কর্ণেল আহমেদ ইউসুফ জামিল, পিবিজিএম, পিএসসি।
এ ব্যাপারে সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর অধিনায়ক লে. কর্ণেল আহমেদ ইউসুফ জামিল, পিবিজিএম, পিএসসি, বলেন, ব্যাটালিয়নের অধীনস্থ বিওপি এলাকার দুস্থ পরিবারের মাঝে বিদ্যানন্দ ফাউন্ডেশন সিলেট শাখার সার্বিক সহযোগিতায় এসব খাদ্য সামগ্রী প্রদান করা হয়। দরিদ্র দিনমজুর মানুষের মাঝে এসব খাদ্য সহায়তার মাধ্যমে তারা সীমান্ত অপরাধ থেকে দূরে থাকবে।