সুনামগঞ্জে ছুরিকাঘাতে স্বামী-স্ত্রী খুন

4

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নির্মমভাবে একই সময়ে স্বামী-স্ত্রী জোড়া খুনের শিকার হলেন।
নিহতরা হলেন- জেলার জামালগঞ্জ উপজেলার বেহেলী আলীপুর গ্রামের তাহের আলীর ছেলে আলমগীর (৩০), তার স্ত্রী মূর্শেদা খাতুন (২৭)।
সোমবার সকালে জামালগঞ্জ থানার ওসি মো. সাইফুল ইসলাম এ তথ্য জানিয়ে বললেন, দ¤পতির মরদেহ সোমবার সকালে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ জোড়া খুনের ঘটনায় জড়িত আপাতত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি বলেও জানান ওসি।
এর পূর্বে রবিবার রাত ৮টা হতে সাড়ে ৮টার এ সময়ের মধ্যে উপজেলার বেহেলী আলীপুর গ্রামে ঘটে যাওয়া জোড়া খুনের ঘটনায় পুরো জেলা জুড়ে শোকের পাশাপাশি প্রতিবাদের ঝড় বইছে।
রবিবার মধ্যরাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে নিহত দম্পতির মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর জন্য পুলিশ থানা হেফাজতে নিয়েছে।
নিহত দম্পতির পারিবারিক সূত্র জানায়, উপজেলার বেহেলী আলীপুর গ্রামে আলমগীর ও চাচাতো ভাই রাসেল এ দুই পরিবারের শিশুদের মধ্যে রবিবার ইফতারের পূর্বে ঝগড়ার জেরে ইফতার পরবর্তী সময়ে দুই পরিবারের মহিলাদের মধ্যে ঝগড়াটি গড়ায়।
এদিকে রাত ৮টার দিকে আলমগীর স্ত্রীকে সাথে নিয়ে নিজ বসতঘরে রাতের খাবার খেতে বসেন।
অপরদিকে শিশু ও মহিলাদের দু’দফা ঝগড়া ঝাটির জের ধরে সহযোগিদের নিয়ে চাচাতো ভাই রাসেল তার স্ত্রীর উস্কানীতে ক্ষিপ্ত হয়ে আকস্মিক আলমগীরের ঘরের ভেতর প্রবেশ করে রাতের খাবার খাওয়া অবস্থায় আলমগীর ও তার স্ত্রী মোর্শেদা বেগমকে বিনা প্রতিরোধে একাধিকবার ছুরিকাঘাত করেন।
মা-বাবার রক্তাক্ত নিথর দেহ ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে আলমগীরের কিশোরী কন্যার চিৎকার শুনে প্রতিবেশীরা এসে তাদেরকে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ছুরিকাঘাতে অতিরিক্ত রক্ষক্ষরণের মুখে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথেই এ দম্পতি মৃত্যু বরণ করেছেন বলে জানান।