আখালিয়ায় যুবতীর আত্মহত্যা

7

স্টাফ রিপোর্টার :
নগরীর আখালিয়ার সুরমা আবাসিক এলাকায় এক যুবতী সাদা ওড়না দিয়ে ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। গতকাল সোমবার রাতে এ ঘটনাটি ঘটে।
আত্মহননকারী যুবতীর নাম আকলিমা আক্তার লিমা (২০)। সে গোলাপগঞ্জ থানার রানাপিং গ্রামের আব্দুল আহাদের কন্যা। বর্তমানে সে আখালিয়া সুরমা আবাসিক এলাকার এড. আজিমের বাসার দ্বিতীয় তলার বাসিন্দা।
পুলিশ জানায়, গতকাল রাত ৮ টার দিকে পরিবারের অগছরে ঘরে একটি রুমে সাদা ওড়না দিয়ে ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে আকলিমা। পরিবারের লোকজন তার ঝুলন্ত ফাঁস লাগানো লাশ দেখতে পেয়ে তারা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ সোমবার রাত ৯ টার দিকে ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।
গতকাল রাত সাড়ে ১০ টার দিকে কোতোয়ালী থানার ওসি (তদন্ত) মো: ইয়াছিন ঘটনাস্থল থেকে জানান, খবর পেয়ে পুলিশ সাদা ওড়না দিয়ে ফ্যানের সাথে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় আকলিমা আক্তার লিমার লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি নিহতের পরিবারের বরাত দিয়ে বলেন, প্রেম ঘটিত কারনে হয়ত আকলিমা আত্মহত্যা করতে পারে এমনটি প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে আত্মহত্যার আগে ভাঙা গ্লাসের টুকরো দিয়ে আকলিমা তার হাতে কিছু লেখার চেষ্টা করছিলো।