দক্ষিণ সুরমায় আদর্শ সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

55
আদর্শ সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে পবিত্র মাহে রমজান, ঈদুল ফিতর ও করোনা মহামারি উপলক্ষে গরীব, অসহায় ও হত দরিদ্রদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করছেন যুক্তরাজ্য আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ও সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য হাবিবুর রহমান হাবিব।

দক্ষিণ সুরমার গালিমপুর রোডের দাউদপুরস্থ আদর্শ সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে পবিত্র মাহে রমজান, ঈদুল ফিতর ও করোনা মহামারি উপলক্ষে গালিমপুর, দাউদপুর, বকশিপুর ও জৈনপুর পশ্চিমপাড়ার শতাধিক গরীব, অসহায় ও হত দরিদ্রদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
এতে প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক ও সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য হাবিবুর রহমান হাবিব।
প্রধান অতিথি হাবিবুর রহমান হাবিব বলেন, শুধু রমজান মাস নয় বছরের অন্যান্য দিনে অসহায় ও গরীবদের সহযোগিতা করা আমাদের সবার নৈতিক দায়িত্ব। তিনি বলেন, একে অন্যের সহযোগিতা ছাড়া কোন ভাবেই উন্নয়ন সম্ভব নয়। তাই সবার উচিত যার যার অবস্থান থেকে সাধ্য অনুসারে অসহায় ও গরীবদের সহযোগিতা করা। এতে মানুষ ও সমাজ উপকৃত হবে।
শুক্রবার (৭ মে) দক্ষিণ সুরমার গালিমপুর রোডের দাউদপুরস্থ আদর্শ সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে পবিত্র মাহে রমজান, ঈদুল ফিতর ও করোনা মহামারি উপলক্ষে গরীব, অসহায় ও হত দরিদ্রদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
আদর্শ সমাজ কল্যাণ সমিতির সভাপতি মো: মিজানুর রহমানের সভাপতিত্বে ও সমিতির সাধারণ সম্পাদক সৈয়দ স্বপন মিয়ার পরিচালনায় এ সময় সমিতির কার্যনিবার্হী কমিটির উপদেষ্টা সুলতান হোসেন চৌধুরী, এডভোকেট মো: মকসুদ আহমদ, মো: জসিম আহমদ, মো: এনামুল কবির বাদশা, জাকির আহমদ, সৈয়দ নোমান আহমদ, সমিতির সহ-সভাপতি মো: সুহেল আহমদ, সহ-সাধারণ সম্পাদক-১ মো: নজরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক-২ মো: বদরুল হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক-১ সজিব আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক-২ জামিল আহমদ, সাংস্কৃতিক সম্পাদক বাপ্পু ভূঁইয়া, সহ-কোষাধক্য মো: মুক্তাদির বাপ্পী, প্রচার সম্পাদক জুনেদ জামান, ক্রীড়া সম্পাদক মো: ইসরানুল আলম সুলেমান, দপ্তর ও পাঠাগার সম্পাদক মো: আলমগীর হোসেন ও সমিতির সদস্য ফখরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি