নগরীর হোটেল নিউ গ্রীন গার্ডেন ও শহরতলী থেকে ৩ ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

10

স্টাফ রিপোর্টার :
নগরীর তালতলাস্থ নিউ গ্রীন গার্ডেন আবাসিক হোটেল থেকে ২ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ১২ পিস ইয়াবা উদ্ধার করে। এ ঘটনায় কোতোয়ালি থানার এসআই সাজেদুল করিম থানায় মাদক আইনে মামলা দায়ের করেন।
মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃতদের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ। এর আগে সোমবার গোপন তথ্যের ভিত্তিতে আবাসিক হোটেলের ১০৩ নং কক্ষে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানার কামড়াবন্দ গ্রামের বিল্লাল মিয়ার পুত্র জাকির মিয়া (২১) ও একই থানার চন্দ্রপুর গ্রামের শহীদ মিয়ার পুত্র নুরুল হক (২১)। গ্রেফতারকৃতরা তালতলাস্থ নিউ গ্রীন গার্ডেন আবাসিক হোটেলের ১০৩ নং কক্ষ ভাড়া নিয়ে বসবাস করে আসছে।
বিষয়টি নিশ্চিত করেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবু ফরহাদ জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা হয়েছে। গোপন তথ্যে পুলিশ আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।
এদিকে, শহরতলীর পীরেরবাজার মাজার এলাকা থেকে মাদক ব্যবসায়ী আবু মিয়া (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় পুলিশ তার কাছ থেকে ৪৬ পিস ইয়াবা উদ্ধার করে। গ্রেফতারকৃত আবু মিয়া হবিগঞ্জের মাধবপুর থানার গোনোইক গ্রামের মৃত ফজলু মিয়ার পুত্র। বর্তমানে সে শহরতলীর টিকরীপাড়া গ্রামের পীরেরবাজারস্থ দোলোয়ার হোসেনের বাড়ীর ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে শাহপরাণ থানায় মাদক আইনে মামলা দায়ের করে। গতকাল মঙ্গলবার দুপুরে পুলিশ তাকে মাদকের মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। এরআগে গত সোমবার গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করে।
বিষয়টি নিশ্চিত করেন শাহপরাণ থানার ওসি সৈয়দ আনিসুর রহমান বলেন, পুলিশ গোপন তথ্যের ভিত্তিতে পীরেরবাজার এলাকা থেকে আবু মিয়া নামের এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৪৬ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় থানায় পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেছে।