হাবিবুর রহমান চৌধুরী ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণ

7
জকিগঞ্জে হাবিবুর রহমান চৌধুরী ফাউন্ডেশনের যাত্রা শুরু উপলক্ষে শতাধিক দরিদ্র মানুষের মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয়।

জকিগঞ্জে মানবসেবার ব্রত নিয়ে যাত্রা শুরু করলো মরহুম হাবিবুর রহমান চৌধুরী ফাউন্ডেশন। সোমবার উপজেলার রসুলপুরে হাবিবুর রহমান চৌধুরীর নিজ বাড়িতে অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে ঈদ উপহার বিতরণের মধ্য দিয়ে ফাউন্ডেশনের যাত্রা শুরু হয়।
মাস্টার ফরিদ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং জুনেল আহমদ চৌধুরী ও তোফায়েল আহমদ চৌধুরীর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে মানিকপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের রসুলপুর গ্রামের শতাধিক দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার হিসেবে শাড়ী ও লুঙ্গি তুলে দেয়া হয়।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশিষ্ট সমাজসেবক জাহাঙ্গীর শাহ চৌধুরী হেলাল, এলাকার প্রবীণ ব্যক্তিত্ব আব্দুল খালিক চৌধুরী, মঈন উদ্দিন চৌধুরী, এবাদুল হক চৌধুরী, কামাল আহমদ চৌধুরী ও শরিফ চৌধুরী।
ইব্রাহিম চৌধুরী কায়কোবাদের পবিত্র কোরআন তেলাওয়াত ও আমিনুল হক রাদুর স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- ময়নুল ইসলাম চৌধুরী, নুরুল আমিন চৌধুরী, হানিফ চৌধুরী একলু, তাসফিন ইসলাম চৌধুরী (রাফি)।
ফাউন্ডেশনের উদ্বোধনী অনুষ্ঠান ও ঈদ উপহার বিতরণে সহযোগিতা করেন, সাজেদুল হক চৌধুরী, আবুল কাশেম চৌধুরী, ছালিক চৌধুরী, জুনেদ চৌধুরী, আবুল হাসান চৌধুরী রামিম, তানজিম চৌধুরী, রাহি চৌধুরী, শুভ চৌধুরী ও সাজেদ চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি