বিশ^ গুম দিবসে ইলিয়াস আলী সহ গুমকৃত পরিবারের পাশে জেলা বিএনপি

7
বিশ্ব গুম দিবসে সিলেটের গুমকৃত ও শাহাদাতবরণকারী নেতাকর্মীদের পরিবারের মাঝে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপহার প্রদানের অংশ হিসেবে নিখোঁজ ছাত্রদল নেতা দিনারের বাবা ডা: মঈনুদ্দিন আহমদের হাতে উপহার তুলে দিচ্ছেন সিলেট জেলা বিএনপির নেতৃবৃন্দ।

৩ মে বিশ^ গুম দিবস উপলক্ষে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দেয়া উপহার সামগ্রী নিয়ে নিখোঁজ জননেতা এম ইলিয়াস আলী সহ গুমকৃত ও শহীদ নেতাকর্মীদের পরিবারের পাশে দাঁড়িয়েছে সিলেট জেলা বিএনপি। সোমবার বিশ^নাথে জননেতা এম ইলিয়াস আলীর বৃদ্ধা মাতা সূর্যবান বিবির কাছে উপহার সামগ্রী প্রদান করা হয়। এরপর নিখোঁজ ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনারের বাসায় গিয়ে তার বাবার হাতে, জুনেদ আহমদের বাসায় গিয়ে তার পরিবারের হাতে এবং গাড়ী চালক আনসার আলীর পরিবারের মাঝে উপহার সামগ্রী প্রদান করেন বিএনপি নেতৃবৃন্দ। এছাড়াও ইলিয়াস আলী গুমের প্রতিবাদে আন্দোলন করতে গিয়ে শাহাদাতবরণ কারী ৩ দলীয় নেতাকর্মী মনোয়ার, জাকির ও সেলিমের পরিবার এবং ভোট চুরির প্রতিবাদ করতে গিয়ে পুলিশের গুলীতে মৃত্যুবরণকারী বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সায়েম আহমদ সোহেলের পরিবারের কাছে উপহার সামগ্রী প্রদান করা হয়। এছাড়াও জেলা বিএনপির নেতৃবৃন্দের পক্ষ থেকে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মরহুম এম এ হক ও বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শহীদ সায়েম আহমদ সুহেলের কবর জিয়ারত করা হয়। এসময় নিখোঁজ নেতাকর্মীদের সন্ধান কামনা ও মৃত্যুবরণকারী নেতাকর্মীদের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলা আহ্বায়ক কমিটির সদস্য ফখরুল ইসলাম ফারুক, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, মাজহারুল ইসলাম ডালিম, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী, শামীম আহমদ, বিশ^নাথ উপজেলা বিএনপির সাবেক সভাপতি জালাল আহমদ চেয়ারম্যান, জেলা বিএনপির সাবেক সহ-কোষাধ্যক্ষ এডভোকেট আহমেদ রেজা, বিএনপি নেতা এম এ হকের ছেলে ব্যারিষ্টার রিয়াশাদ আজিম আদনান, সিলেট জেলা পরিষদের সদস্য মোহাম্মদ শাহপরান, বিশ^নাথ উপজেলা বিএনপির আহ্বায়ক গৌছ খান, বালাগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক এম আব্দুর রশিদ, বিশ^নাথ উপজেলার সাবেক সাধারণ সম্পাদক লিলু মিয়া চেয়ারম্যান, বিএনপি নেতা শহীদুল ইসলাম সুহেল, নুর উদ্দিন, লুৎফুর রহমান, মোনায়েম খান, নিখোঁজ ছাত্রদল নেতা জুনেদ আহমদের ছোট ভাই হাসান মঈনুদ্দিন সুহেল প্রমুখ। বিজ্ঞপ্তি