সমাজের অসহায় মানুষের জন্য কাজ করছে মানবকল্যাণ ফাউন্ডেশন – আলম খান মুক্তি

13
বাংলাদেশ জাতীয় মানবকল্যাণ ফাউন্ডেশনের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গরীব ও অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করছেন প্রধান অতিথি সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি।

সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেছেন, বাংলাদেশ জাতীয় মানবকল্যাণ ফাউন্ডেশন দীর্ঘ প্রায় ৫ বছর ধরে সমাজের অসহায় মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন করোনাকালে রাজনৈতিক সংগঠনের সাথে সামাজিক সংগঠনগুলোও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে যার উদাহরণ হলো বাংলাদেশ জাতীয় মানব কল্যাণ ফাউন্ডেশন। তিনি বাংলাদেশ জাতীয় মানব কল্যাণ ফাউন্ডেশনের উত্তর উত্তর সমৃদ্ধি ও দেশের প্রতিটি অঞ্চলে এই সংগঠনটি যেন গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে। জয় হোক মানব কল্যাণের। আলম খান মুক্তি সংগঠনের ভুয়সী প্রশংসা করেন এবং সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব নজরুল ইসলাম ও সাধারন সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলামকে ধন্যবাদ জানান।
তিনি শনিবার (১ মে) বিকেল সাড়ে ৫টায় রিকাবীবাজারে বাংলাদেশ জাতীয় মানব কল্যাণ ফাউন্ডেশনের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অসহায় ও নিম্ন মধ্যবিত্ত শ্রেণির মানুষের মধ্যে ইফতার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
উক্ত সংগঠনের সিলেট মহানগরের সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজির হুসেন লাহিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য, জাতীয় দৈনিক মানব কণ্ঠের স্টাফ ফটো জার্নালিস্ট, দৈনিক একাত্তরের কথা সিনিয়র ফটো জার্নালিস্ট ও সিলেট ডায়রি ডটকমের প্রকাশক মিঠু দাস জয়, শেখ রেজাউল করিম হাসান, আব্দুস সালাম,আবির হাসান রানা, আমিনুল ইসলাম আমিন, অমিত জিৎ,জালাল উদ্দিন, নাঈম আহমেদ চৌধুরী, জাকির আহমেদ রনি প্রমুখ। বিজ্ঞপ্তি