ভাই-বাড্সি স্যোসাল অর্গানাইজেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

9
ভাই-বাডিস্ সোশ্যাল অর্গানাইজেশনের পক্ষ থেকে কুশিঘাটে অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সিলেটের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে গঠিত মানবিক সংগঠন ভাই-বাড্সি সোস্যাল অর্গানাইজেশনের উদ্যোগে অসহায় লোকজনের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রমজান মাসে লকডাউনের এই কঠিন সময়ে এই সহায়তা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অসহায়রা।
গতকাল শুক্রবার জুম্মার নামাজের পর সিলেটভিউ-ইনু সিটি স্যাটেলাইট স্কুলে অসহায়দের হাতে এ খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।
এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সময় টিভির সিনিয়র রিপোর্টার ইকরামুল কবীর, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার আবদুর রশিদ রেনু, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক শাহ্ দিদার আলম নবেল, দৈনিক সিলেটের ডাকের ডেপুটি চিপ রিপোর্টার এডভোকেট তাজ উদ্দিন, দৈনিক ইনকিলাবের ব্যুরো প্রধান ফয়সল আমিন, দৈনিক সিলেটের ডাকের স্টাফ রিপোর্টার নূর আহমদ, সিলেটভিউ২৪ডটকম’র সিনিয়র রিপোর্টার জুনেদ আহমদ চৌধুরী, বাংলাভিউ টিভির ক্যামেরাপার্সন মোজাম্মেল আহমদ, সিলেটভিউ-ইনু সিটি স্যাটেলাইট স্কুলের প্রতিষ্ঠাতা ইমতিয়াজ রহমান ইনু, স্কুলের শিক্ষিকা মুন্নি বেগম, সাকি আক্তার ও উদ্যোক্তা আল আমিন সুমন।
ভাই-বাড্সি সোস্যাল অর্গানাইজেশনের পক্ষে উপস্থিত ছিলেন- আব্দুল মাজিদ শাওন, রাকিব চৌধুরী, একরাম তানজিল, মুরাদ মুস্তাকিম, আফনান খান, মশিউর রহমান আকাশ, কাজী সামি, বোরহান হোসাইন উপল, শাহরিয়ার উদয়, আহমেদ খুবায়েব, সফিউল আলম প্রমুখ।
সংগঠনের পক্ষ থেকে কুশিঘাট এলাকার অসহায় ৫০টি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়। বিজ্ঞপ্তি