সিলাম ইউনিয়নে এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীরের খাদ্য বিতরণ

6

সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য, বৃহত্তর সিলেট গণদাবি পরিষদে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী এপিপি এডভোকেট মোঃ বদরুল ইসলাম জাহাঙ্গীর এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
গত ২২ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে দক্ষিণ সুরমার উপজেলার সিলাম ইউনিয়নের বিভিন্ন এলাকায় পবিত্র মাহে রমজান ও করোনা ভাইরাসের কারণে কর্মহীন দরিদ্র পরিবারের মধ্যে চলমান কর্মসূচির অংশ হিসেবে এ খাদ্য সামাগ্রী বিতরণ করা হয়।
খাদ্য সামাগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক যুবলীগ নেতা, জননেত্রী শেখ হাসিনা পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, বৃহত্তর সিলেট গণদাবি পরিষদের কেন্দ্রীয় সদস্য জাহিদ হাসান, সিলাম ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আবু সাঈদ জুবেরি ছাদ, আওয়ামীলীগ নেতা আহমদ আলী, ফটিক মিয়া, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা সৈয়দ উজ্জামান প্রমুখ। এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও যুব সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
খাদ্য বিতরণকালে এপিপি এডভোকেট মোঃ বদরুল ইসলাম জাহাঙ্গীর বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনাকালীন সময়ে দেশের জনগণকে ব্যাপক সাহায্য সহযোগিতার মাধ্যমে বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছেন। প্রধানমন্ত্রীর আদর্শে অনুপ্রাণিত হয়ে আওয়ামীলীগের কর্মী হিসেবে আমি সাধ্য অনুযায়ী কাজ করছি।
তিনি বলেন, মহামারী করোনা ভাইরাসের শুরু থেকেই এখন পর্যন্ত মানবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছি।বর্তমান পরিস্থিতিতে কর্মহীন দরিদ্র মানুষ যারা কষ্টের মধ্যে দিনাপাত করছেন তারা আমাদের প্রতিবেশী আপনজন। তাদেরকে অবহেলায় না রেখে মানবিক দিক বিবেচনা করে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। তিনি সরকারের পাশাপাশি সবাইকে মানব কল্যাণে কাজ করার আহবান জানান। বিজ্ঞপ্তি