মদিনা মার্কেট থেকে ধারালো ছুরাসহ ৪ ছিনতাইকারী গ্রেফতার

10

স্টাফ রিপোর্টার :
নগরীর মদিনা মার্কেট এলাকা থেকে ধারালো ছুরাসহ ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত বৃহস্পতিবার সকালে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, শাহপরান থানার মেজরটিলার মফিজ উদ্দিনের পুত্র রাইহান আহম্মেদ (২৫), একই থানার ইসলামপুরের আব্দুল লতিফের পুত্র সাজু আহম্মেদ (২৮), সুনামগঞ্জের দোয়ারাবাজার থানার সুলতানপুর গ্রামের মো: আব্দুল আহাদের পুত্র বর্তমানে নগরীর পাঠানটুলা এলাকার বাসিন্দা মো: নাঈম আহম্মদ (২০) ও একই জেলার দিরাই থানার ইসলামপুর বাটিপাড়ার মো: সফর আলীর পুত্র মো: মাসুম আহম্মেদ (২২)।
র‌্যাব জানায়, বৃহস্পতিবার সকাল সোয়া ১১টা হতে দুপুর সোয়া ১২টা পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯,সিপিএসসি (ইসলামপুর ক্যাম্প) এর একটি আভিযানিক দল অতিঃ পুলিশ সুপার মোঃ সামিউল আলমও সিনিয়র এএসপি লুৎফর রহমান এর নেতৃত্বে কোতয়ালী থানার মদিনা মার্কেটস্থ উত্তর বাগবাড়ী রোডে অবস্থিত দি সিলেট হোমস্ স্কুল এন্ড কলেজ এর সামনে অভিযান চালিয়ে ধারালো ছুরিসহ ছিনতাইকারী রাইহান আহম্মেদ, সাজু আহম্মেদ, মোঃ মাসুম আহম্মেদ ও মোঃ নাঈম আহম্মদকে গ্রেফতার করে র‌্যাব। উদ্ধারকৃত আলামতসহ আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার এএসপি ওবাইন জানিয়েছেন।