ট্রাক চাপায় নিহত ছাত্রদল নেতা সজীব ও লুৎফুরের পরিবারের পাশে এমদাদ চৌধুরী

8
নগরীর সুবিদবাজারে ট্রাক চাপায় নিহত ছাত্রদল নেতা সজীব ও লুৎফুরের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার দিয়ে দুজনের মা-বাবাকে সান্ত¦না প্রদান করছেন সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী।

নগরীর সুবিদবাজার এলাকায় জানুয়ারী মাসে ট্রাক দুর্ঘটনায় নিহত ছাত্রদল নেতা সজীব ও লুৎফুরের পরিবারের পাশে দাঁড়িয়েছেন সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী। তিনি বুধবার বিকেলে নগরীর ৭নং ওয়ার্ডে অবস্থিত সজীব ও লুৎফুরের বাসায় গিয়ে দুটি পরিবারের খোঁজ খবর নেন। এসময় তাদের মাঝে কয়েক দিনের খাদ্য সামগ্রী (নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি), ইফতার সামগ্রী ও বিভিন্ন জাতের ফলমূল উপহার প্রদান করেন। মরহুম সজীব ও লুৎফুরের মাগফেরাত কামনা করে মোনাজাত করেন।
এ সময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ-সভাপতি জিয়াউল হক জিয়া, ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও মহানগর পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক লল্লিক আহমদ চৌধুরী, ৭নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক এম মখলিছ খান, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা ও ওয়ার্ড বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক জামাল আহমদ খাঁন, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা আফসর খান, ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক নাঈমুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক শফিক নুর, সেচ্ছাসেক দল নেতা কালাই মিয়া, মহানগর ছাত্রদলের ক্রীড়া সম্পাদক জাবেদ আহমদ ও সাবেক ছাত্রদল নেতা মুত্তালিব পাশা প্রমুখ। বিজ্ঞপ্তি