আমলশীদ সমাজ কল্যাণ সংস্থা’র অর্থায়নে মহিলা টাইটেল মাদরাসা রাস্তার গেইটের ভিত্তিপ্রস্তর স্থাপন

9

জকিগঞ্জের ৭নং বারঠাকুরী ইউনিয়নের আমলশীদ গ্রামের স্থানীয় ও প্রবাসী তরুণ ও যুবকদের সমন্বয়ে গঠিত সমাজসেবামূলক সংগঠন আমলশীদ সমাজ কল্যাণ সংস্থার অর্থায়নে ‘ফাতিমা বিনতুর রাসূল (সা.) মহিলা টাইটেল মাদ্রাসা আমলশীদ’র রাস্তায় একটি গেইটের ভিত্তিপ্রস্তর স্থাপন হয়েছে।
উক্ত গ্রামের কাতার প্রবাসী বিশিষ্ট সংগঠক ও সমাজসেবক আবু আফিফা আতিকুর রাহমানকে প্রধান উপদেষ্টা, ব্যবসায়ী এম. আব্দুশ শাকুরকে সভাপতি, এম. মাহমুদুল আম্বিয়া হোসেনকে সাধারণ সম্পাদক এবং এম. নেজাম উদ্দীনকে অর্থ সম্পাদক করে গত মার্চ মাসে সংগঠনটি আত্মপ্রকাশ করে।
মঙ্গলবার (২০ এপ্রিল) সকালে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ৭ নং বারঠাকুরী ইউপির জনপ্রতিনিধি মহসিন মর্তুজা চৌধুরী টিপু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-আমলশীদ মহিলা মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক ডা: মুনির উদ্দিন, স্থানীয় সরকারের গ্রামপ্রতিনিধি আতাউর রহমান আতা, সাবেক মেম্বার আব্দুল জলিল, সংস্থার সভাপতি আব্দুস শাকুর, সিনিয়র সহসভাপতি আবু শাহাদত, সেক্রেটারী জেনারেল এম. মাহমুদুল আম্বিয়া হোসেন, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক এম মাশহুদুল আম্বিয়া মহসিন, ধর্মবিষয়ক সম্পাদক সাদিকুর রাহমান সিদ্দিকি, সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী নুরুল ইসলাম মজনুসহ এলাকার মুরব্বিও যুবকরা। বিজ্ঞপ্তি