গাঁজাসহ গ্রেফতারকৃত ২ মাদক ব্যবসায়ী কারাগারে

8

স্টাফ রিপোর্টার :
হবিগঞ্জ ও মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে গ্রেফতারকৃত ২ মাদক ব্যবসায়ীকে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে, শ্রীমঙ্গল থানার কেজুরিছড়া চা বাগানের মৃত অনিল গোয়ালার পুত্র কমল গোয়ালা (৩২) ও হবিগঞ্জের মাধবপুর থানার ইসলামাবাদ গ্রামের মৃত গেদু মিয়ার পুত্র মো. পারভেজ মিয়া ( ২৬ )।
র‌্যাব জানায়, গতকাল সোমবার গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গলের ফুলছড়া বাজার থেকে মাদক ব্যবসায়ী কমল গোয়ালাকে গ্রেফতার করে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল। এসময় তার কাছে পাওয়া ৩ কেজি গাঁজা জব্দ করা হয়।
র‌্যাবের গণমাধ্যম কর্মকর্তা এএসপি ওবাইন জানান, জব্দকৃত আলামতসহ গ্রেফতারকৃতকে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করেন। কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।
এদিকে, হবিগঞ্জ থেকে ১৪ কেজি গাঁজাসহ গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মো. পারভেজ মিয়াকে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল সোমবার আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়। এর আগে রবিবার রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পারভেজ মিয়াকে মাধবপুরের নোয়াপাড়ার ইটাখোলা সাহাববাড়ী গেইট থেকে গ্রেফতার করে র‌্যাব-৯ হবিগঞ্জ ক্যাম্পের একটি দল। এসময় তার হেফাজত থেকে ১৪ কেজি গাঁজা জব্দ করা হয়।
র‌্যাবের গণমাধ্যম কর্মকর্তা এএসপি ওবাইন জানান, জব্দকৃত আলামতসহ পারভেজকে মাধবপুর থানায় হস্তান্তর করা হয়েছে। আর কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন মাধবপুর থানা পুলিশ।