সুনামগঞ্জে অসচ্ছল মানুষের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিলি করেন আ’লীগ নেতা সুয়েব

5

১৮ এপ্রিল রবিবার দিনভর সুনামগঞ্জে সুরক্ষা সামগ্রী বিতরণ করেন মদনমোহন কলেজের প্রভাষক ও ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব।
সুনামগঞ্জ ট্রাফিক পয়েন্ট, পুরাতন বাসষ্ট্যান্ড, কালীবাড়ী, জামাইপাড়া, দিরাই রাস্তা, পাগলাবাজার, ঝাউয়া বাজার, গোবিন্দগঞ্জ বাজারে দরিদ্র ও অসহায়দের মাঝে নগদ টাকা, হ্যান্ড ওয়াশ, হ্যান্ড স্যানিটাইজার, সিজনাল জ্বর ও সর্দি-জ্বরের ঔষধ, মাস্ক, জীবাণুনাশক সাবান, হেয়ার ক্যাপ বিতরণ করেন ও জনসচেতনতার জন্য লিফলেট বিতরণ করে জনগণকে সাহস ও মানসিক শক্তি বৃদ্ধির জন্য প্রচারনা করেন প্রভাষক সুয়েব।
সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে সিভিল সার্জন ডাঃ মোঃ শামস উদ্দিনের সাথে মতবিনিময় করেন আওয়ামলীগ নেতা মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব। এ সময় তিনি ডাক্তার, নার্স ও কর্মকর্তাদের খোঁজ-খবর নেন এবং ব্যবহারের জন্য হ্যান্ডওয়াশ ও স্যানিটাইজার প্রদান করেন। মানুষের সাথে দুর্ব্যবহার না করার অনুরোধ করেন।
প্রভাষক সুয়েবের সুরক্ষা কার্যক্রমের সাথে জড়িত থেকে সহযোগিতা করেন প্রতিথযশা সাংবাদিক মাসুম হেলাল, কে.জি মানব তালুকদার পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল হাই, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা আদিত্য চক্রব্রতী সহ প্রমুখ। মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব মাননীয় প্রধাৃনতরী শেখ হাসিনা ও তাঁর পরিবারের সুস্ত্যতার জন্য দেশবাসীর দোয়া চেয়েছেন। বিজ্ঞপ্তি